বাগাতিপাড়ায় নতুন করোনা সনাক্ত ৩, উপজেলায় মোট সনাক্ত ৫

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় নতুন করে আরও তিন জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। এনিয়ে উপজেলায় মোট সনাক্ত ৫ জন।
আর নাটোর জেলায় মোট সনাক্ত ৪৮।
নাটোর সদর হাসপাতালে ওই ব্যাক্তিদের নমুনা সংগ্রহ করা হয় জন্য প্রাথমিকভাবে সিভিল সার্জন অফিস সূত্রে বুধবার (২০মে) রাত ৮টায় বাগাতিপাড়ার ৩জন সহ আক্রান্ত ৫ জনই নাটোর সদর বলে প্রাথমিকভাবে জানা গেলেও পরে জানা যায় সনাক্ত ব্যাক্তিদের মধ্যে ৩জন বাগাতিপাড়ার এবং ২জন নলডাঙ্গা উপজেলার।
নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান দৈনিক আমার সংবাদ এবং বিডিনিউজ ডট গ্লোবাল ও স্বদেশ বাণী ডটকম অনলাইন নিউজ পোর্টালকে জানান, বুধবার (২০ মে) নাটোরে করোনা সনাক্ত পাঁচজন ব্যক্তিদের তিনজনই বাগাতিপাড়ার এবং অপর দুইজন নলডাঙ্গা উপজেলার। ওই ৫ জনের নমুনা নাটোর সদর হসপিটাল সংগ্রহ করেছিলো। তিনি আরও বলেন, এর আগে বাগাতিপাড়া উপজেলায় গত ১৮ মে সোমবার প্রথম ২ জন সনাক্ত হয়েছে এ নিয়ে ওই উপজেলায় মোট সনাক্ত ৫জন।
বাগাতিপাড়া উপজেলার কোন এলাকায় ওই তিন জনের বাড়ি সেটা নিশ্চিত করে বলা যায়নি। তবে নলডাঙ্গা উপজেলার দুইজনই নলডাঙ্গা থানা পুলিশ। এদের একজন থানার দারোগা এবং অন্যজন কনস্টেবল বলে সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়।
উল্লেখ্য, বুধবার সন্ধ্যা ৭টা পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী নাটোরে নতুন করে কোন শনাক্তের খবর জানা যায়নি। পরে রাত ৮টার দিকে সিভিল সার্জন অফিস থেকে জানানো হয় নতুন ৫জন শনাক্ত রোগীর খবর। এ নিয়ে নাটোর জেলায় মোট করোনা শনাক্ত হলো ৪৮ জন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *