রাজশাহীর তানোরে আবারো ঢাকা ফেরত ২জন করোনা শনাক্ত 

রাজশাহী লীড
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলায় ঢাকা ফেরত আরো দুইজনের করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজি আরা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে তানোরে মোট করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬জন।
জানা গেছে, তানোরে নতুন করে করোনা আক্রান্ত দুইজন ঢাকা ফেরত। এদের মধ্যে একজন পোশাককর্মী (১৮) ও অপরজন ঢাকাতে বাসায় কাজ করেন এক মহিলা (৩০)। তারা দুজনই তানোর পৌর এলাকার ১নং ওয়ার্ডের বেলপুকুর গ্রামের বাসিন্দা।
তারা গত কয়েকদিন আগে ঢাকা থেকে বাড়িতে আসেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষাগারে পাঠানো হয়। আজ বৃহস্পতিবার (২১ মে) তাদের রির্পোট পজেটিভ বলে জানা যায়।
তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সুশান্ত কুমার মাহাতো বলেন, আমি রাজশাহীতে মিটিং এ আছি। সেখান থেকে এসে করোনায় শনাক্ত ওই দুইজনের বাড়ি লকডাউন করা হবে। এনিয়ে তানোর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা হল মোট ৬জন। তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব বলেন, করোনা ভাইরাস থেকে আতংকিত না হয়ে একটু সচেতন থাকতে হবে তাহলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা যাবে। ইতিমধ্যে করোনা ভাইরাস আক্রান্ত হওয়া আমাদের থানার একজন স্টাফ ও একজন পরিছন্নতা কর্মী সুস্থ হয়ে আজ ফিরে এসেছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *