নওগাঁয় স্বামী পরিত্যাক্তা নারীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

রাজশাহী

নওগাঁ সংবাদদাতা: নওগাঁর ধামইরহাট উপজেলার বৈদবাটি গ্রামে স্বামী পরিত্যাক্তা মানসিক ভারসাম্যহীন এক নারীকে(২৫) দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় দুইজনকে আসামি করে শুক্রবার দুপুরে থানায় একটি মামলা দাযের হয়েছে।

মামলার পরই পুলিশ শারীরিক পরীক্ষার জন্য ওই নারীকে হাসপাতালে পাঠিয়েছে। এদিকে এখন পর্যন্ত পুলিশ ওই দুই আসামিকে গ্রেফতার করতে পারেনি।

ধামইরহাট থানার ওসি মো. শামীম হাসান সরদার বলেন, গত মঙ্গলবার বাড়ি থেকে বের হওয়ার পর ওই নারীকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার মঙ্গলবাড়ি বাজার এলাকায় তিনি বাড়ি ফেরার জন্য অপেক্ষা করছিল। এসময় মঙ্গলবাড়ী বাজারের আমিনুর ইসলাম ভুট্টুর ছেলে সেজান (২১) এবং একই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে মিশু (২৪) ওই নারীকে ভ্যানে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে মঙ্গলবাড়ী সেন্টারপাড়ার একটি নির্জন পরিত্যক্ত বাসায় নিয়ে যায়। সেখানে ওই নারীকে তারা পালাক্রমে ধর্ষণ করে। এসময় ওই নারীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা পালিযে যায়।

তিনি বলেন, ওই নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চালানো হচ্ছে।

ওই নারীর চাচা বলেন, গত মঙ্গলবার থেকে তার ভাতিজিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। এ কারণে এক বছর আগে উভয় পরিবারের সম্মতিতে তাকে তার স্বামী তালাক দেয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *