রাজশাহীর মোহনপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ

রাজশাহী লীড

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে আটক করেছে পুলিশ। উপজেলার কেশরহাট পৌর এলাকার গোপইল ব্রিজের নিচ থেকে সোমবার মধ্য রাতে তাদের আটক করা হয়। মঙ্গলবার দুপুরে ডাকাতি মামলায় তাদের আদালতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলো, উপজেলার কেশরহাট পৌর এলাকার গোপইল গ্রামের তোজাম্মেল হক তোতার ছেলে হৃদয় হোসেন (২০), ধুরইল ইউপির বাদেজুল গ্রামের আব্দুল হালিমের ছেলে সোহাগ হাসান (২১), একই গ্রামের সুলতানের ছেলে মোজাহিদ ইসলাম (২১) ও উপজেলা সদর মোহনপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে আকাশ আহম্মেদ (২১)।

এ সময় তাদের কাছ থেকে ২টি ছুরি, চাকু, বোল্ট কাটার টুল, মোবাইল সেটসহ ডাকাতির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

মোহনপুর থানার কর্মককর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, ডাকাতরা গোপইল গ্রামের বিভিন্ন বাড়িতে ডাকাতির জন্য একটি ব্রিজের নিচে প্রস্তুতি নিচ্ছল। এ সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম এর দিকনির্দেশনায় রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সুমন দেবের নেতৃত্বে মোহনপুর থানার একটি টিম সোমবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ তাদের আটক করা হয়। আসামী হৃদয়ের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ৪ টি মামলা রয়েছে বলেও জানান ওসি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *