বাগাতিপাড়ার ১জন সহ নাটোরে আরো ২ জন করোনায় আক্রান্ত;জেলায় মোট আক্রান্ত ৫৮ জন

রাজশাহী লীড
নাটোর প্রতিনিধিঃ নাটোরে নতুন করে আরো ২ জন  করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। আক্রান্ত দুইজনের একজন বাগাতিপাড়ার গালিমপুরের বাসিন্দা এবং অপরজন লালপুর উপজেলার আব্দুলপুর । এনিয়ে জেলায় মোট আক্রান্ত ৫৮ জন। ইতিমধ্যে ১১ জন সুস্থ্য হয়েছেন। অপর একজন নমুনা দেয়ার পর রেজাল্ট আসার আগেই মৃত্যু বরন করেছেন। বর্তমানে ৪৪ জন হোম আইসোলেশনে রয়েছেন। এই দুই জন করোনা শনাক্ত হওয়ায় বর্তমানে জেলায় আক্রান্ত ৪৬ জন। আজ মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) করোনা ল্যাব থেকে নাটোরে এই দুই জনের আক্রান্ত হওয়ার বিষয়টি জেলা সিভিল সার্জন অফিসকে অবগত করা হয়েছে।
রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার সন্ধ্যায় এই তথ্য জানিয়ে বলেন, ল্যাবে দুই দফায় নমুনা পরীক্ষা হয়েছে ১৮৮ জনের। এর মধ্যে ফলাফল এসেছে ১৬৩ নমুনার। যার মধ্যে ১৬টি পজেটিভ। তিনি জানান, করোনায় নতুন আক্রান্তদের মধ্যে দুইজন নাটোরের, ১৩ জন পাবনার ও একজন রাজশাহীর চারঘাটের।
নাটোরের সিভির সার্জন ডাঃ মিজানুর রহমান নতুন করে আরো ২ জন করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এদের একজন লালপুর এবং অপরজনের বাড়ি বাগাতিপাড়া উপজেলায়। উপজেলা প্রশাসন সহ স্বাস্থ্য বিভাগকে স্বাস্থ্যবিধি অনুযায়ী ব্যবস্থা নিতে বলা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *