নাটোরে একাধিক হত্যা মামলার আসামি মাদক সম্রাজ্ঞী “প্রিয়া” গ্রেফতার 

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরের লালপুরে দুই হত্যা মামলার আসামি মুসলিমা আক্তার প্রিয়া ওরফে প্রিয়া চৌধুরীকে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় মাদকসহ গ্রেপ্তার করেছে পুলিশ।
ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহেদ আল মামুন জানান, আজ (৬ জুন) শনিবার দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে এসআই সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, এএসআই ওবায়দুরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার নাওদাড়া গ্রামের সাজদার হাজির বাড়ি থেকে প্রিয়া চৌধুরী ও তার কথিত স্বামী রিংকু কে  গ্রেপ্তার করা হয়।
আটকের সময় তার কাছ থেকে ২০পিস পরে থানায় এনে মহিলা পুলিশ দিয়ে তার শরীর তল্লাশি চালিয়ে আরো ৭০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটকের সময় দুজই মাদকাসক্ত অবস্থায় ছিল বলে জানান ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির এস আই সাজ্জাদ।
এলাকাবাসীরা জানান,এই মহিলা প্রথমে প্রেমের জালে ফাঁসিয়ে বিয়ে করে, তারপরে জোরপূর্বক টাকা পয়সা গহনা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। এটাই তার এক ধরনের ব্যবসা বলেও জানান এলাকাবাসীরা।
উল্লেখ্য- মুসলিমা আক্তার প্রিয়া (প্রিয়া চৌধুরী) বড়াইগ্রামের আলোচিত যুবদল নেতা জিয়াউল হক সেন্টু হত্যা মামলাল প্রধান আসামি, এছাড়াও ২০১৫ সালের পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ড্রাইভার-কে হত্যা করে পাজারো গাডি় ছিনতাইযে়র মামলার আসামি। এছাড়াও তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক ও প্রতারণা মামলা রয়েছে। প্রিয়া চৌধুরী ঢাকা বিশিষ্ট শিল্পপতি মৃত হাসান এর দ্বিতীয় স্ত্রী এবং বড়াইগ্রামের চন্ডিপুরের মৃত মফিজ হাজির ছেলে সুদ ব্যবসায়ী মমিন উদ্দিনের দ্বিতীয় স্ত্রী।
প্রিয়া চৌধুরীর কথিত স্বামী রিংকুর বাবা সাজদার হাজী অভিযোগ করে বলেন, প্রায় এক মাস ধরে এই মহিলা (প্রিয়া চৌধুরী) আমার ছেলের বউ দাবি করে থাকছে আমার বাড়িতে।তাদের বিয়ের বৈধ কাগজপত্র দেখতে চাইলে তা দেখাতে ব্যর্থ হয় তারা। আমার ছেলের সহযোগিতায় আমার বাড়িতে থেকে বিভিন্ন সময় হত্যার হুমকি সহ জোরপূর্বক চেকে সই করে নেওয়া এবং দলিলে সই করে নেওয়ার চেষ্টা করেছে। আজ সকালে আমাদের স্বামী স্ত্রীকে গলায় ছুরি ধরে একই চেষ্টা চালায়, আমরা বর্তমানে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি, ঐ অসহায় দম্পতি মাদকাসক্ত ছেলে এবং চরিত্রহীন হত্যা মামলার আসামি মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত প্রিয়া চৌধুরীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এবং প্রশাসনের কাছে নিজেদের জীবনের নিরাপত্তা চান।
এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী মামলা প্রক্রিয়াধীন আছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *