নাটোরে বেসরকারী ফাতেমা জেনারেল হাসপাতালের উদ্বোধন

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে “দেশ স্বাস্থ্য সেবা” স্বেচ্ছাসেবী সংগঠণের অঙ্গ প্রতিষ্ঠান ফাতেমা জেনারেল হাসপাতালের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
আজ রবিবার (৭জুন) বিকালে জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি প্রধান অতিথি হিসাবে পৌরসভার লক্ষীকোল পুরাতন হল মোড়ে নতুন আঙ্গিকে এ হাসপাতালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাসপাতালের নির্বাহী পরিচালক ডঃ রবিউল করিম।
উক্ত অনুষ্ঠানে নগর ইউপি চেয়ারম্যান ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি নীলুফার ইয়াসমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সুরাইয়া আক্তার কলি, বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী, বড়াইগ্রাম পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুদ রানা মান্নান, ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সামাদ, জাহাঙ্গীর আলম বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেন, সরকার দেশের জনসাধারণকে যথাযথ মানের স্বাস্থ্য সেবা দিতে বদ্ধপরিকর। বর্তমানে করোনা মোকাবেলায়ও সরকার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। সরকারের এসব উদ্যোগে দেশের সাধারণ জনগণের পাশাপাশি বেসরকারী স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানগুলোকেও বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে। বিশেষ করে চিকিৎসা নিতে এসে কেউ যেন প্রতারিত না হয় এবং স্বল্প খরচে উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য তিনি হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *