বাঘায় বিকেলে ঝুলন্ত মরদেহ পাওয়া গেলো,সকালে বের হওয়া স্কুল ছাত্রীর

রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় মায়ের নিষেধ অমান্য করে সকালে বাড়ি থেকে বের হওয়া এক স্কুল ছাত্রীর মরদেহ পাওয়া গেছে একইদিন বিকেলে। লাইলেনের চিকন রশিতে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স ১৬ বছর। সোমবার (০৮-০৬-২০২০) বিকেল সোয়া ৫টায় বাঘা পৌর এলাকার বিপ্লবের বাড়ির পশ্চিমে দিপুর পরিত্যক্ত ছাপরা ঘরের বারান্দা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। অজ্ঞাত পরিচয়ে মরদেহ উদ্ধারের পরে ওই স্কুল ছাত্রীকে সনাক্ত করেন তার পরিবার। সে বাঘা উপজেলার আটঘরি চেয়ারম্যান পাড়ার বাসিন্দা আমিরুলের মেয়ে বলে জানা গেছে। ঘটনার পর তার মা শরিফা বেগম বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।

ছাত্রীর মা শরিফা বেগম জানান, সোমবার (০৮-০৬-২০২০) সকালে তার মেয়ে জানায়, সুমন নামের এক ছেলের সাথে দেখা করতে যাওয়ার কথা। এ সময় তাকে নিষেধ করেন। পরে, অগোচরে বাড়ি থেকে বের হয়ে আসে। একইদিন সকাল সাড়ে ৯টার দিকে তাকে না পেয়ে আতœীয় স্বজনের বাড়িতে খোঁজ খবর নিতে থাকেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিধেয় পোষাক ও তার ছবি দেখে মরদেহ সনাক্ত করেণ। সে মনিগ্রাম স্কুল এ্যান্ড কলেজে অষ্টম শ্রেণীতে লেখা পড়া করতো। বিগত ৪/৫ মাস আগে থেকে তার মোবাইল ফোন থেকে সুমন নামের এক ছেলে সাথে কথা বলতো। জিজ্ঞাসাবাদে জানতে পারেন, সুমনের বাড়ি একই উপজেলার পানিকুমড়া গ্রামে। তার পিতার নাম আক্কাছ আলী। ঘটনার দেড়মাস আগে তার সাথে কথা বলতে নিষেধ করার কারণে বিষপাণে আতœহত্যার চেষ্টা করে। স্থানীয় চিকিৎসক ডেকে তাকে চিকিৎসা করায়ে সুস্থ করেন। সেই সুমনের সাথেই সোমবার দেখা করতে এসেছিল বলে ধারনা স্কুল ছাত্রীর মায়ের।

পরিত্যাক্ত বাড়ির মালিক দিপু জানান,সোমবার বিকেল ৪টা ৫৫ মিনিটে প্রতিবেশেী আব্দুল জব্বার তাকে জানাই,কয়েকজন নারি তার ঘরের সামনে দাড়িয়ে কি যেন দেখছে। এ খবরে , পরিত্যাক্ত বাড়ির বারান্দায় ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেন।

বাঘা থানার অফসিার ইনর্চাজ (ওসি) নজরুল ইসলাম জানান, ওই ছাত্রীর মা অভিযোগ করেছেন। এ বিষয়ে ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মঙ্গলবার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এর আগে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। সিনিয়র এএসপি (বাঘা-চারঘাট সার্কেল) নুরে আলম ঘটনাস্থল পরর্দিশন করেছেন বলে জানান ওসি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *