বালিশচাপা দিয়ে স্ত্রীকে হত্যা : ২৪ ঘন্টার মধ্যেই পলাতক স্বামী গ্রেফতার

রাজশাহী লীড

স্বদেশ বাণী ডেস্ক: স্ত্রীকে শশুড় বাড়িতে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা কারে পলায় স্বামী। তবে পালিয়েও শেষ রক্ষা হলো না। রাজশাহীর মোহনপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ২৪ ঘন্টার মধ্যেই তকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতের নাম মনিরুল ইসলাম(২৭)। তিনি বাগমারা উপজেলার খাড়াপাড়া গ্রমের রশিদের ছেলে। বুধবার (১০ জুন) দুপুরে তাকে বাগমারা উপজেলা থেকে গ্রেফতার করা হয়।

গত ৯জুন দিবাগত রাত অনুমান সাড়ে ১২ টার দিকে রাজশাহীর মোহনপুর থানাধীন জাহানাবাদ ইউনিয়নের মুল্লাডাঙ্গি গ্রামের আয়নাল হকের বসতবাড়ি হতে গৃহবধু আখি আক্তারের (২০) মৃতদের উদ্ধার করে পুলিশ। মৃত আখি আয়নাল হকের কণ্যা।

এ বিষয়ে মৃত আখি আক্তারের পিতা আয়নাল হক বাদী হয়ে জামাতা মনিরুল ইসলামের বিরুদ্ধে মোহনপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা যায়, ৩ বছর আগে গ্রেফতারকৃত মনিরুল ইসলামের সাথে আখি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে মনিরুল ইসলাম যৌতুকের দাবীতে আখি আক্তারকে বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় গ্রেফতারকৃত মনিরুল ইসলাম গত দিবাগত রাতে শ্বশুর বাড়িতে গিয়ে আখি আক্তারকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে শয়ন কক্ষে শিকল লাগিয়ে দিয়ে পালিয়ে যায়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম তথ্য নিশ্চিত করে জানান, মামলাটি গুরুত্বসহকারে নিয়ে রাজশাহী জেলার পুলিশ সুপার শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম স্যারের দিকনির্দেশনায় রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেবের নেতৃত্বে আজ বুধবার দুপুর ২ টার দিকে মোহনপুর থানার একটি টিম বাগমারা থানা এলাকায় অভিযান চালিয়ে মনিরুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *