সাবেক মন্ত্রী নাসিম’র মৃত্যুতে নাটোরে বিভিন্ন ব্যাক্তি ও সংগঠনের শোক প্রকাশ 

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ তুখোড় রাজনীতিবিদ, সাবেক মন্ত্রী ও আওয়ামিলীগের অন্যতম নেতা মোহাম্মদ নাসিম’র মৃত্যুতে নাটোর জেলা ও উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন ব্যাক্তি, রাজনৈতিক দল ও বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন ।
নাটোরে শোক প্রকাশ করেছেন জেলা আ.লীগের সভাপতি, সাবেক মন্ত্রী নাটোর ৪ আসনের সাংসদ আব্দুল কুদ্দুস এমপি, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক সদর আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুল এমপি, জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি এডভোকেট আবুল কালাম আজাদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল এমপি, মহিলা এমপি রত্না আহমেদ, নাটোর জেলা জাতীয় পাটির সভাপতি ও সাবেক প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা মজিবুর রহমান সেন্টু, বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলু।
বাগাতিপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডো’র আহ্বায়ক স্থানীয় সাংবাদিক আল-আফতাব খান সুইট।
এছাড়াও জেলা-উপজেলা আ.লীগ, জাতীয় পার্টি, বিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক দল এবং তার অংগসংগঠনের সভাপতি/সম্পাদক শোক জানিয়েছেন।
এই বলিষ্ঠ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, নাটোর জেলা প্রেসক্লাব, নাটোর ইউনাইটেড প্রেসক্লাব, বাগাতিপাড়া প্রেসক্লাব, বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাব, লালপুর উপজেলা প্রেসক্লাব।
সকলেই শোক প্রকাশ করে বলেন, আমরা উত্তরাঞ্চলের মানুষসহ দলমত নির্বিশেষে সকলেই দেশের একজন যোগ্য অভিভাবক হারালাম।
তিনি পাঁচবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রমাণ করেছেন, তৃণমূলে তিনি কতটা জনপ্রিয় ছিলেন। দেশ ও দেশের মানুষের কল্যাণে মোহাম্মদ নাসিমের অবদান স্মরণীয় হয়ে থাকবে। মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হলো তা পূরণ হওয়ার নয়।
মোহাম্মদ নাসিমের মৃত্যুতে দেশ এক পরীক্ষিত রাজনৈতিক অভিভাবককে হারাল বলেও মনে করেন তাঁরা।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *