মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ‘স্বদেশ বাণী’ পরিবারের শোক

রাজশাহী

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বহুল প্রচারিত ও জনপ্রীয় অনলাইন নিউজ পোর্টাল ‘স্বদেশ বাণী.কম’ পরিবার।

শনিবার এক শোক বার্তায় ‘স্বদেশ বাণী.কম’র সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান বাদশা, উপদেষ্ঠা পরিষদের অন্যতম সদস্য ও রাসিকের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, উপদেষ্ঠা ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, উপদেষ্ঠা ও ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আকতারুজ্জামান কোয়েল, উপদেষ্ঠা গুলজার হোসেন বাচ্চু, পত্রিকার পরিচালক অর্থ মাসুদ করিম, ব্যাবস্থাপনা সম্পাদক ড. জাহাঙ্গীর আলম, সহকারী সম্পাদক, আব্দুল্লাহ আল মাহমুদ সুলতান, নির্বাহী সম্পাদক মিজানুর রহমান সহ জড়িত সাংবাদিকরা শোক প্রকাশ করেন।

তারা এক শোক বাণীতে জানান, মোহাম্মদ নাসিম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তবন্ধু শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য উত্তরসুরী মোহাম্মদ নাসিম। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চারনেতাকে হত্যার পর মোহাম্মদ নাসিম রাজনীতিত সক্রিয় ভূমিকা রাখেন।

দলকে সুসংগঠিত করার জন্য দেশের এক প্রান্ত থেকে অন্যপ্রান্তে দিনরাত অক্লান্ত পরিশ্রম করেছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে অবিচল বিশ্বাস রেখে মোহাম্মদ নাসিম রাজনীতি করেছেন মুত্যুর আগ পর্যন্ত। মোহাম্মদ নাসিমের অবদান কোনদিন ভুলবার নয়। বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল ও অসা¤প্রদায়িক চেতনায় বিশ্বাসী থেকে লড়াই সংগ্রাম করেছেন। তার মৃত্যুতে বহুল প্রচারিত ও জনপ্রীয় অনলাইন নিউজ পোর্টাল ‘স্বদেশ বাণী.কম’ পরিবার গভীর শোকাহত।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *