আরো এক হাজার গরীব ও দুস্থ্যকে খাবার দিলেন মাননীয় মেয়র লিটন

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: মহানগরীর গরীব, অসহায় ও দুস্থ এক হাজার নারী-পুরুষের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রোববার দুপুরে তালাইমারি শহীদ মিনার এলাকায় এই খাবার বিতরণ করা হয়।

এইচএসবিসি ব্যাংকের সহযোগিতায় এই উদ্যোগ বাস্তবায়ন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিট। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে অসহায় ও দুস্থ মানুষদের মাঝে খাবার বিতরণ করেন মেয়র।

খাদ্য বিতরণকালে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের সদস্য ডা. এফএএম জাহিদ, মহানগর আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য আহসানুল হক পিন্টু, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটির সিটি ও জেলা ইউনিট অফিসার বাকি বিল্লাহ। রেড ক্রিসেন্টের যুব সদস্যরা সামাজিক দূরত্ব ও শৃঙ্খলা বজায় রাখতে সহায়তা করেন।

উল্লেখ্য, গতকার শনিবার মহানগরীর বাগানপাড়া ও লক্ষীপুর এলাকায় একইভাবে এক হাজার গরীব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেন মেয়র।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *