বাঘায় অপহৃত ছাত্রী উদ্ধার, মামলায় কাউন্সিলর পুত্র গ্রেফতার

রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় স্কুলছাত্রী অপহরনের অভিযোগে দায়েরকৃত মামলায় আরাফাত হোসেন অনিক (২২) নামের এক যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ। সে বাঘা পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আসলাম হোসেন সর্দারের ছেলে। রোববার (১৪ জুন) ভোর সাড়ে ৪টায় চারঘাট উপজেলার চার রাস্তার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। একই সাথে অপহৃত স্কুল ছাত্রীকেও উদ্ধার করে । এস আই আলমগীরের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, অপহৃত ছাত্রী (১৪) বাঘা পৌরসভার চক নারায়নপুর এলাকার আব্দুল মতিনের মেয়ে ও রহমতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। গত শনিবার (১৩ জুন) সকাল ১০টার দিকে উপজেলার প্রান কেন্দ্রে অবস্থিত রহমতুল্লাহ উচ্চ বালিকা বিদ্যালয়ের গেট থেকে ৪/৫ জন বন্ধু সহ তাকে অপহরন করে নিয়ে যায় একই গ্রামের কাউন্সিলর পুত্র অনিক। পরে অপহৃত স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অনিক কে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে থানায় একটি অপহরন মামলা দায়ের করেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, অপহৃত ছাত্রীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে এবং আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলায় অভিযুক্ত অপর আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *