কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থার মাধ্যমে বিদ্যানন্দের দেয়া খাদ্য দরিদ্রদের হাতে তুলে দেন আ’লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী

স্টাফ রিপোর্টার: বিজিবি’র উপ-অধিনায়ক মেজর আসিফ বুলবুলের সার্বিক তত্বাবধানে এবং বিদ্যানন্দ এর পক্ষ থেকে রাজশাহী মহানগরীর সীমান্তবর্তী এলাকার গরীব, অসহায়, দুস্থ এবং হতদারিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’।

আজ শুক্রবার বিকাল ৫টার দিকে নগরীর মতিহার থানাধীন বাজে কাজলা পদ্মা নদীর পাড়ে ১০০ জন গরীব, অসহায়, দুস্থ এবং হতদারিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সামাজিক দুরত্ব বজায় রেখে ১০০ প্যাকেট খাদ্য সামগ্রী গরীব, অসহায়, দুস্থ এবং হতদারিদ্র মানুষদের হাতে তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এসময় উপস্থিত ছিলেন, সাঁকো পাড়া জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুরশিদ আলম, সংরক্ষিত ওয়ার্ড ২৫-২৮ ২৯ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর মোসাঃ লাইলী বেগম, ‘কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা’র আহ্বায়ক মোঃ সামিউল ইসলাম (শামীম), সদস্য আব্দুল্লাহ আল মুরাদ, সোহরাব হোসেন জুয়েল, আমজাদ আলী রসুল, মোঃ সয়ন আহমেদ বিশাল, মোঃ রানা, সনি প্রমূখ।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, ২ কেজি চাল, ১ কেজি ডাল, ১ প্যাকেট আটা, ১ প্যাকেট তেল, ১ প্যাকেট লবন, ১ প্যাকেট বিস্কুট ও ৬ প্যাকেট নুডুলস ইত্যাদি। এসময় খাদ্য সামগ্রী পেয়ে সকল দরিদ্র ও অসহায় ব্যাক্তিরা বেশ উচ্ছ্বসিত হয়েছেন।

তাদের মাঝে হাসি ফোটানোর জন্য কাজলা সমাজসেবা উন্নয়ন সংস্থা বিদ্যানন্দ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে বিদ্যানন্দের মঙ্গল ও দীর্ঘায়ু কামনাও করেন সংস্থার নেতৃবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *