বাগাতিপাড়ায় চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্য সহ আরো ৫জন সনাক্ত 

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় গত ২৪ ঘন্টায় চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্য সহ আরো ৫জন করোনা পজেটিভের খবর পাওয়া গেছে। এনিয়ে উপজেলায় মোট সনাক্ত ১৩। এরমধ্যে সুস্থ হয়েছেন ৩ জন।
গতকাল বৃহস্পতিবার (১৮ জুন) সন্ধ্যার পরে প্রথম একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব টেকনোলজি আক্রান্তের খবর পাওয়া যায়। ওইদিন মধ্য রাতে দ্বিতীয় দফায় স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক ও বাগাতিপাড়া মডেল থানার একজন পুলিশ সদস্য সহ আরো চারজন আক্রান্তের খবর মেলে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রতন কুমার সাহা খবরটি নিশ্চিত করে বলেন, বাগাতিপাড়া উপজেলায় ৫ জন সনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন ডাক্তার, একজন ল্যাব টেকনোলজিস্ট, একজন পুলিশ সদস্য, একজন চাকুরীজীবি ও একজন দয়রামপুর ইউনিয়নের বাসিন্দা রয়েছেন।
নাটোর সিভিল সার্জন ডাঃ মিজানুর রহমান জানান, বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নাজমুল সাকিব ও একজন স্বাস্থ্য কর্মীসহ মোট ৫ জন করোনা পজেটিভ হয়েছে। ফলে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রকে লক ডাউন ঘোষণা করা হয়েছে। এছাড়া আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা হয়েছে। এবং আক্রান্ত ব্যাক্তিদের সংস্পর্শে যারা যারা এসেছেন তাদের নমুনা সংগ্রহের কারা হবে
এবিষয়ে বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক ও একজন ল্যাব টেকনোলজিস্ট করোনায় আক্রান্ত হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অবরুদ্ধ (লকডাউন)  ঘোষণা করা হয়েছে। তবে উপজেলার জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ, আন্তঃবিভাগ, প্রশাসন শাখা ও এ্যাম্বুলেন্স সেবা চালু থাকবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *