রাসিকের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী সিটি কর্পোরেশনের বাজেট বিষয়ক বিশেষ সাধারণ সভা (বাজেট সভা) অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুুপুরে নগর ভবনের সিটি হলরুমে আয়োজিত এ সভার সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি ও মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় ২০১৯-২০ অর্থ বছরের ৪৭৩ কোটি ৪৯ লক্ষ ৫৪ হাজার ৭৯৫ টাকা ৫৮ পয়সার সংশোধিত বাজেট এবং ২০২০-২১ অর্থ বছরে ৯৯৬ কোটি ৭৯ লক্ষ ৩ হাজার ৩২৯ টাকা ৯২ পয়সার প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন মেয়র। সভায় সংশোধিত ও উপস্থাপিত বাজেটটি পরিষদের সর্বসম্মতিক্রমে অনুমোদন লাভ করে।

সভায় সভাপতির বক্তব্যে মেয়র বলেন, বৈশি^ক মহামারী করোনা ভাইরাসের সংকট মোকাবেলা করে রাজশাহী মহাগরীর সকল উন্নয়ন কর্মকাÐ বাস্তবায়ন করা হবে। এ কাজে মহানগরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।
সংবাদ সম্মেলনের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা শহীদ সৈয়দ নজরুল ইসলাম, শহীদ তাজউদ্দীন আহমদ, শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ও শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের এবং করোনায় সারাবিশে^ যত মানুষ মৃত্যুবরণকারীদের এবং সদ্য প্রয়াত আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, এমপি, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন ও তাঁদের আত্মার মাগফিরাত কামনা করেন মেয়র।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আকতারুজ্জামান কোয়েল, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল অমিন অযব, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান। সভায় রাসিকের কাউন্সিলরবৃন্দ, বিভাগীয় ও শাখা প্রধানগণসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *