রাজশাহীর উন্নয়নে সমন্বিতভাবে কাজ করবে রাসিক ও আরডিএ

রাজশাহী লীড

তথ্যবিবরণী :
রাজশাহী মহানগরীর উন্নয়নে পরস্পরকে সার্বিক সহযোগিতার মাধ্যমে সমন্বিতভাবে কাজ করবে রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) ও রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ)। সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আজ নগরভবনের মিনি কনফারেন্স রুমে আরডিএ এর চেয়ারম্যানসহ উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে উভয়পক্ষ মতবিনিময় সভায় একে অপরকে সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় সভাপতির বক্তৃতায় মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রতিশ্রুতি দিয়েছেন গ্রামে থাকবে শহরের সব সুযোগ-সুবিধা। প্রধানমন্ত্রীর সেই লক্ষ্য পূরণে আমরাও সেভাবে কাজ করব। আগামীতে সিটি কর্পোরেশনের আয়তন বাড়ানো হবে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ চারটি থানা থেকে বেড়ে দাঁড়িয়েছে ১২টি থানায়। এই ১২টি থানা এরিয়ার আয়তন হবে রাজশাহী সিটি কর্পোরেশনেরও। এটি বাস্তবায়নে কাজ এগিয়ে চলছে।

মতবিনিময় সভায় মেয়র খায়রুজ্জামান লিটন মহানগরীতে নতুন ভবন নির্মাণে বিল্ডিং কোড মানা এবং অনুমোদন নিয়ে যাতে সব বিল্ডিং নির্মাণ হয়, সেটা নিশ্চিত করতে আরডিএ কর্তৃপক্ষকে আহ্বান জানান।

মতবিনিময় সভায় প্যানেল মেয়র-১ ও ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, আরডিএ এর প্রধান নির্বাহী কর্মকর্তা রবিউল ইসলাম, অথরাইজ অফিসার আবুল কালাম আজাদ, ভারপ্রাপ্ত এস্টেট অফিসার নাহিদুল ইসলাম, টাউন প্ল্যানার আজমেরী আশরাফীসহ সিটি কর্পোরেশনের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *