বর্তমানে ভালো আছেন করোনা উপসর্গ নিয়ে ভর্তি হওয়া তানোরের ইউএনও 

রাজশাহী
তানোর প্রতিনিধি: করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সুশান্ত কুমার মাহাতো। আজ (গতকাল)বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন তিনি।
জানা গেছে , হঠাৎ করে প্রচন্ড জ্বর দেখা দিলে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে একটি বিশেষ কক্ষে চিকিৎসা নিচ্ছেন ইউএনও । তার শরীরে করোনার উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে করোনা পরীক্ষা ল্যাবে পাঠানো হয়েছে। তবে বর্তমানে তিনি আগের চাইতে ভালো আছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টিএইচও বলেন, স্যারের শরীরে জ্বর  ডেঙ্গু সংক্রান্ত বা সিজিনালও হতে পারে। উনার (ইউএনও) স্ত্রী ও সন্তানও জ্বরে ভুগছেন। ফলে উনার পরিবারের সদস্যসহ ইউএনও অফিসে স্টাফদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে বলে তিনি আরো বলেন, করোনা ভাইরাস টেস্টের জন্য রাজশাহী পাঠানো হয়েছে। টেস্টের রেজাল্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না বলে জানান তিনি।
সরেজমিনে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ইউএনও স্যারের সাথে দেখা করে এসব তথ্য জানা গেছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সকলের কাছে তার ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া প্রার্থনা  কামনা করেছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *