সুমাইয়া হত্যা মামলার প্রধান আসামি মোস্তাক এবং তার পিতাকে গ্রেফতার করেছে পুলিশ

রাজশাহী

আল-আফতাব খান সুইট নাটোর: ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী সুমাইয়া হত্যা মামলার প্রধান আসামি মোস্তাক এবং তার পিতা জাকিরকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে এসপি অফিসের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

এসময় পুলিশ সুপার জানান, ইসলামিক  স্টাডিজ বিভাগের স্নাতকোত্তরে পড়াশোনা করতেন সুমাইয়া। প্রস্তুতি নিচ্ছিলেন বিসিএস দেয়ার। এরই জেরে সোমবার সুমাইয়াকে মারধর করে হত্যা করে স্বামী মোস্তাক হোসেন। পরে তা আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হয়। এ ঘটনায় ২৩জুন স্বামীসহ চারজনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা করেন সুমাইয়ার মা। সেই মামলার ভিত্তিতে চার জন আসামি মোস্তাক হোসেন তার বাবা জাকির হোসাইন মা সৈয়দা এবং বোন যুথি খাতুনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুপার আরো জানান, প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গতরাত দুই টার দিকে মোস্তাক হোসেনকে বগুড়ার নন্দীগ্রাম আর জাকির হোসেনকে রাজশাহীর বাঘা সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে নাটোরে নিয়ে আসে পুলিশ। এর আগে সোমবার রাতে গ্রেপ্তার হন শ্বাশুরি ও ননদ। পরে অধিকতর তদন্তের স্বার্থে আদালতের মাধ্যমে তাদের রিমান্ড চাওয়া হবে বলেও জানান তিনি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *