নটোরে করোনা বেড়ে ১৮৬ জন

রাজশাহী
 নাটোর প্রতিনিধি: নাটোরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১৮৬ জনে পৌঁছেছে। আজ বুধবার রাত্রি ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের ল্যাব থেকে নাটোরের ১৫ জন আক্রান্ত হয়েছে বলে জানানো হয়েছে। তবে নাটোর সিভির সার্জন অফিস জানিয়েছে, এদের ২ জন ফলোআপ এবং একজন পাবনা থেকে আসা। ফলে নাটোরে নতুন করে আক্রান্ত ১২ জন বলে দাবী করেছেন নাটোর সিভিল সার্জন অফিসের সিনিয়র মেডিকেল টেকনোলজিষ্ট হাফিজার রহমান। তিনি এই প্রতিবেদককে জানান, আক্রান্ত ১২ জনের মধ্যে ৮ জন নাটোর সদরের। অবশিষ্ট ৪ জন সিংড়া উপজেলার। সিংড়ার তালিকার অফরজন পাবনা থেকে আসা।  আজ বুধবার নতুন করে আক্রান্ত এই ১২ জন সহ জেলায় মোট আক্রান্ত ১৮৬ জন। ইতিমধ্যে আক্রন্তদের মধ্যে ৬৪ জন সুস্থ্য হয়েছেন।
এদিকে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের প্রধান ও করোনা ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার জানান, রামেক ল্যাবে দুই শিফটে ১৬৬ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে ৪৩ জনের নমুনায় করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে নাটোরের ১৫ জন ও  রাজশাহীর ২৮ জন।
নাটোরের সিভির সার্জন ডাঃ মিজানুর রহমান জেলায় মোট আক্রান্ত ১৮৬ জন বলে নিশ্চিত করেছেন। তবে ৬৪ জন সুস্থ্য হয়েছেন এবং একজন মৃত্যু বরণ করেছেন। সে হিসেবে নতুন ১২ জন সহ জেলায় বর্তমানে করোনা সংক্রমিত হয়েছেন ১২১ জন। সকলেই হোম আইসোরেশন ও আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *