বড়াইগ্রামে শ্বাশুড়িকে হত্যাচেষ্টার অভিযোগে জামাতা আটক

রাজশাহী
 নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে শ্বাশুড়িকে হত্যা চেষ্টার অভিযোগে আলমগীর হোসেন (২৫) নামে এক যুবকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আলমগীর হোসেন উপজেলার জোনাইল ইউনিয়নের চামটা ইন্দ্রাপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে আলমগীরের সাথে বড়াইগ্রাম ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মালোয়েশিয়া প্রবাসি মোজাহার আলীর মেয়ে মুক্তি খাতুনের (২০) বিয়ে হয়। বিয়ের পর থেকেই আলমগীর যৌতুকের জন্য মুক্তির উপর নির্যাতন শুরু করে। এরফলে বিভিন্ন সময় মুক্তির মা আছিয়া বেগম জামাই আলমগীরকে সবমিলিয়ে ২ লাখ ৭০ হাজার টাকা দেয়। এরপর শুক্রবার সন্ধায় আবারও টাকার দাবী করলে তিনি অপারগতা প্রকাশ করেন। এনিয়ে জামাই-শ্বাশুড়ির বাকবিতন্ডার এক পর্যায় আলমগীর পাকেটে নিয়ে আসা ধারালো চাকুদিয়ে শ্বাশুড়ী আছিয়া বেগমের গলা কাটার চেষ্টা করেন। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এসে আলমগীরকে হাতেনাতে ধরে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ আলমগীরকে থানায় নিয়ে আসে। একই সাথে গুরুতর আহত আছিয়া বেগমকে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সুমন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মুক্তির মামা কামাল হোসেন শনিবার আটক আলমগীর বিরুদ্ধে অভিযোগ দায়ে করেছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *