লফস এর আয়োজনে সুবিধা বঞ্চিত ভালো ফলাফলকারী শিশু শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান

রাজশাহী

উন্নয়ন ও মানবাধিকার সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) দাতা সংস্থা বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ) এর সহযোগিতায় শিশু শিক্ষা ও সচেতনতা কর্মসূচীর আওতায় প্রকল্প এলাকা নগরীর সিটি কর্পোরেশন এলাকা, পবা উপজেলার ধুত্রাবন ও মল্লিকপুর গ্রামের ২০১৯ সালের বার্ষিক, জেএসসি, পিএসসি ও ২০২০ সালের এসএসসি পরীক্ষায় ভালো ফলাফলকারী শিশু শিক্ষার্থীদের মাঝে অদ্য ১৪/৭/২০২০ ইং তারিখে পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মানবাধিকার কমিশন রাজশাহী জেলার সাধারণ ও লফস এর আইন বিষয়ক সম্পাদক সস্পাদক এ্যাড. শাহিনুল হক মুন, লফস এর নির্বাহী কমিটির সদস্য এ্যাড. নূসরাত মেহেজাবীন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন সংস্থার নির্বাহী পরিচালক ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সাবেক নির্বাহী কমিটির সদস্য শাহানাজ পারভীন।

সভায় সম্মানিত অতিথিবৃন্দ বলেন শিক্ষার কোন বিকল্প নাই। শিক্ষার মাধ্যমে আমাদেরকে এগিয়ে যেতে হবে। সুবিধা বঞ্চিত শিশুদের সহযোগিতায় বৃত্তবানদের সহযোগিতা করার আহবান জানান। সংস্থার নির্বাহী পরিচালক শাহানাজ পারভীন বলেন লফস দীর্ঘ সময় ধরে রাজশাহী অঞ্চলে সুবিধা বঞ্চিত শিশুদের উন্নয়নে কাজ করে আসছে। বর্তমান করোনা পরিস্থিতিতে সুবিধা বঞ্চিত শিশু ও তাদের পরিবার অতি কষ্টে জীবপন যাপন করছে। এই মহামারী থেকে সুবিধা বঞ্চিত জনগোষ্ঠির উন্নয়নে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যানর মধ্যে সংস্থার প্রাগ্রাম ম্যানেজার সালাউদ্দিন, প্রোগ্রাম অফিসার চম্পা খাতুন, প্রোগ্রাম এসিসটেন্ট সুলতানা রিজিয়া উপস্থিত ছিলেন। করোনা ভাইরাসের কারনে জনসমাগম এড়িয়ে সর্বমোট ৪৪ জনকে পুরস্কার প্রদান করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *