রাজশাহীতে পৃথক ঘটনায় দুইজনের আত্মহত্যা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে পৃথক পৃথক দুটি ঘটনায় অভিমান করে দুইজন আত্মহত্যা করেছেন। এদের মধ্যে একজন গৃহবধূ এবং অন্যজন এসএসসি উত্তীর্ণ এক শিক্ষার্থী। শনিবার সকালে নগরীর শাহমখদুম থানার উত্তর নওদাপাড়া এবং রাজপাড়া থানার বহরমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আত্মহত্যা করা দুইজন হলেন- উত্তর নওদাপাড়ার জাহিদ হাসানের স্ত্রী মারুফা আক্তার (১৯) এবং বহরমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে সাজিদ আহমেদ (১৯)। মারুফা গলায় ফাঁস দিয়ে এবং সাজিদ ছাদ থেকে ছাপ দিয়ে আত্মহত্যা করেছেন।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, শুক্রবার দুপুরে বাসায় গান শোনার জন্য সাজিদকে বকাঝকা করেছিলেন তার শিক্ষক বাবা নুরুল ইসলাম। এ কারণে শনিবার ভোরে অভিমানে ছাদ থেকে ঝাপ দিয়ে সাজিদ আত্মহত্যা করেছেন। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়। এ নিয়ে থানায় অপমৃত্যুর মামলা হবে।

অন্যদিকে শাহমখদুম থানার ওসি সাইফুল ইসলাম খান জানান, পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমান করে শনিবার সকালে গলায় ফাঁস দেন গৃহবধূ মারুফা আক্তার। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে আইনগত ব্যবস্থাও গ্রহণ করা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *