নাটোরে শ্যামল নরসুন্দর ছুরিকাঘাতে আহত, আটক ১

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গায় শ্যামল (৩৫) নামে এক নরসুন্দর ছুরিকাঘাতে আহত হয়েছে। এই ঘটনায় স্থানীয়রা  সোহেল (২৬) নামে এক যুবককে আটক পুলিশে দিয়েছে। শুক্রবার (২৪ জুলাই) সন্ধ্যার পরে নলডাঙ্গা উপজেলার কাঠুয়াগাড়ি সড়কে এ ঘটনা ঘটে।
আহত শ্যামল নাটোর সদর থানার মাছদিঘা গ্রামের মৃত গোপালের ছেলে। সে বারঘরিয়া বাজারের নর সন্দুরের কাজ করেন। আর আটক সোহেল হোসেন নাটোর সদর থানার ছাতনী ইউনিয়নের মৃত শরিফুল ইসলামের ছেলে বলে এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়।
বিপ্রবেলঘরিয়া ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন এবং প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যায় নরসুন্দর শ্যামল কাজ শেষে নলডাঙ্গা ওই সড়ক দিয়ে বাড়ি ফিরছিল। এসময় সোহেল নামের এক যুবক তার গতিরোধ করে পিছনদিক থেকে ছরি দিয়ে আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে (সোহেল) আটকে রেখে পুলিশে পুলিশে দেয়। গুরুতর আহত অবস্থায় শ্যামল কে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।স্থানীয়রা। পরে সোহেল কে আটক করে থানায় নিয়ে যায়।
নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পূর্ব শত্রতার জেরে শ্যামল কে ছুরিকাঘাত করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আটক সোহেল মাদকাসক্ত বলে মনে হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং পরবর্তী আইনিপদক্ষেপ নেওয়া হবে। আহত শ্যামল বর্তমানে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে বলেও জানান তিনি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *