তানোর পৌরসভায় তৃণমূলের আস্থা আবুল বাসার সুজন 

রাজশাহী
তানোর প্রতিনিধিঃ রাজশাহী জেলার মধ্যে আলোচিত তানোর পৌরসভা। আর এই আলোচিত পৌরসভাতে আগামী নির্বাচনকে ঘিরে সবাইকে পিছনে ফেলে আলোচনায় উঠে এসেছে বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক আবুল বাসার সুজনের নাম।  আগামী পৌরসভা নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগ ও বিএনপি দলের একাধিক প্রার্থী মনোনয়ন প্রত্যাশী সরব হয়ে মাঠে ঘাটে প্রচার প্রচরণা করতে দেখা গেলেও এখন পর্যন্ত তৃণমূল জনসাধারণের কাছে নাম উঠে এসেছে আবুল বাসার সুজন।
জানা গেছে, রাজশাহীর বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি ও উত্তরবঙ্গের বিশিষ্ট ব্যবসায়ী উদ্দীয়মান তরুণ সমাজসেবক আবুল বাসার সুজন আওয়ামী লীগ থেকে সবুজ সংকেত পাওয়ার পর থেকেই জমকালো ভাবে পৌর এলাকার বিভিন্ন হাট বাজার, পাড়া মহল্লার চায়ের দোকানে জোরালো ভাবে জনসাধারণের মাঝে ব্যাপক প্রচার প্রচরণার মাধ্যমে নৌকার জন্য ভোট চেয়ে মাঠ করছেন আবুল বাসার সুজন।
এতে করে আবুল বাসার সুজনের আগাম মাঠে নেমে নৌকার জন্য প্রচার প্রচারণা পৌরবাসীর মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে আবুল বাসার সুজন কে ঘিরে। এছাড়াও তৃণমূল জনসাধারণের মধ্যে শোনা যাচ্ছে, আগামী তানোর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র পদপ্রার্থী আবুল বাসার সুজন আসলে বিগত দিনের চাইতে বেশি উন্নয়ন হবে।
তানোর পৌর এলাকার কাশিম বাজার গ্রামের সাবেক কাউন্সিলর আরব আলী বলেন, তানোর পৌরবাসীর ভোটে অনেক জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে চেয়ারে বসেছে কিন্তু পৌরবাসীর কোন জীবন মনোউন্নয়ন তারা করতে পারেনি। অথচ যে মানুষটি কোন জনপ্রতিনিধি না হয়েও পৌরবাসীর জীবন মনোউন্নয়নে একের পর এক কাজ করে যাচ্ছেন। আমার মনে হয় কোনদিকে কান না দিয়ে এবার দলমত নির্বিশেষে আবুল বাসার সুজনের সাথে থেকে তাকে ভোট দিয়ে তার উন্নয়নে এগিয়ে আশা উচিত বলে তিনি আরো বলেন এবার পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে আবুল বাসার সুজনের কোন বিকল্প নেই বলে জানান তিনি।
আবুল বাসার সুজন বলেন, আমি নির্বাচিত হলে আমার সর্বচ্চ মেধা যোগ্যতা দিয়ে পৌরবাসীর সেবা করে যাবো। তাই উন্নয়ন চাইলে আর কোন ভুল না করে সবাই নৌকার সাথে থাকুন নৌকার উপর ভরশা রাখুন ইনশাআল্লাহ আমি মেয়র নির্বাচিত হলে আপনাদের জীবন মনো উন্নয়নে সর্বচ্চ ভুমিকা পালন করবো বলে তিনি জানান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *