উপশহরে চলমান রাস্তা ও ড্রেনের কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন

রাজশাহী

স্টাফ রিপোর্টার: ‘রাজশাহী মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় মহানগরীর ১৪নং ওয়ার্ডের উপশহর এলাকায় চলমান রাস্তা ও ড্রেন নির্মাণ ও এবং ড্রেনের কাদামাটি উত্তোলন কাজ পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সোমবার দুপুরে চলমান এই উন্নয়ন কাজ পরিদর্শন করেন মেয়র। এ সময় তিনি কাজের অগ্রগতির খোঁজখবর নেন ও মান বজায় রাখতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে রাসিকের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা) গোলাম মুর্শেদ, ১৪নং ওয়ার্ড (পূর্ব)আওয়ামী লীগের সভাপতি দরবেশ আলী চিশতি, সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ প্রকল্পের আওতায় উপশহর ১নং সেক্টরের ১১টি রাস্তা এবং ইশার বাড়ী হতে স্যাটেলাইট টাউন হাই স্কুলের পিছন দিয়ে মজিবর রহমানের বাড়ী পর্যন্ত এ্যাসফল্ট কার্পেটিং ১৪শ মিটার রাস্তা ও ২ হাজার মিটার ড্রেন নির্মাণ কাজ করা হচ্ছে।

রাস্তা কার্পেটিং কাজে ১ কোটি ১৩ লাখ ৯ হাজার ৭৬৩ টাকা এবং ড্রেন নির্মাণে ১ কোটি ৭৩ লাখ ৯৮ হাজার ২৭০ টাকা ব্যয় হবে। যা চলতি বছর অক্টোবরে শেষ হবে বলে আশা করা হচ্ছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *