প্রথম প্রহরে ভাষা শহীদের বিনম্র শ্রদ্ধা জানালেন রাসিক মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান, কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম সদস্য, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

জানা গেছে, একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ১২টা ০১ মিনিটে রাজশাহী কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। প্রথমে মেয়র খায়রুজ্জামান লিটনের অংশগ্রহণে রাজশাহী কলেজ কর্তৃপক্ষ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে। এ সময় কলেজ অধ্যক্ষ অধ্যাপক হবিবুর রহমানসহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এরপর কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে রাজশাহী কলেজ শহীদ মিনারে পুষ্পস্তর্বক অর্পন করে মহানগর আওয়ামী লীগ। এ সময় মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট্র সমাজসেবী শাহীন আকতার রেনী, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্নাসহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজশাহী কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন শেষে মেয়র খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে সেখান থেকে একটি র‌্যালি বেরা করা হয়। র‌্যালিটি মনিচত্বর, সাহেব বাজার জিরোপয়েন্ট হয়ে ঐতিহাসিক ভূবনমোহন পার্ক শহীদ মিনার প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। এরপর সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে ভূবনমোহন পার্ক শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এরপর ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী , ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, সচিব রেজাউল করিম, প্রধান প্রকৌশলী আশরাফুল হকসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love
  • 6
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    6
    Shares

Leave a Reply

Your email address will not be published.