জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী মহানগর যুবলীগের কর্মসূচি

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় শোক দবিস উপলক্ষে রাজশাহী মহানগর যুবলীগরে আয়োজনে র্কমসূচি পালিত হবে। কর্মসূচীর মধ্যে রয়েছে ১৫ ই আগস্ট ২০২০ সূর্যোদয়ের পর বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার ৩৭ টি ওয়ার্ড কার্যালয় দলীয় এবং জাতীয় পতাকা অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করা হবে। ১৫ই আগস্ট ২০২০ সকাল দশটায় কুমারপাড়াস্ত বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর শাখার দলীয় কার্যালয় উপস্থিত হয় আওয়ামী লীগের দেওয়া কর্মসূচী সফল করা।

১৫ই আগস্ট ২০২০ জোহরের নামাজের পর রাজশাহী মহানগরের প্রতিটি মসজিদে ১৫ ই আগস্ট ১৯৭৫ এ স্বাধীন বাংলার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া প্রার্থনা করা হবে।
১৭ ই আগস্ট বিএনপি-জামায়াত মহাজোটের তান্ডব ময় একটি দিন, এই দিনে বিএনপি জামায়াতের আদর্শ পুষ্ট বাংলা ভাইয়ের নেতৃত্বে ৬৩ জেলায় সিরিজ বোমা হামলা করে সাধারণ জনগণকে আতঙ্কিত করে বিএনপি-জামাতের নীল নকশা সফল করার চেষ্টা করে, এই ১৭ আগস্ট ২০২০ সকাল দশটায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর শাখার কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় দেশব্যাপী এই সিরিজ বোমা হামলার প্রতিবাদে আলোচনা সভা এবং ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত করা হবে।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার সভাপতি রমজান আলী এবং সাধারণ সম্পাদক আলহাজ মোশাররফ হোসেন বাচ্চুর আহবানে উক্ত প্রতিটি কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার নেতা কর্মী এবং ৩৭ টি ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ ওয়ার্ডের নেতা কর্মীদের সতস্ফুর্ত উপস্থিত হয়ে  কর্মসূচি সফল করার জন্য আহ্বান জানানো যাচ্ছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *