শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কাউন্সিলর আনারের শ্রদ্ধাঞ্জলি

রাজশাহী

স্টাফ রির্পোটারঃ “মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, স্বাধীনতার মহানায়ক ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমার ও তার পরিবারবর্গের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস আজ।

এ উপলক্ষে ১৪ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগ কার্যালয়ে স্থাপিত বেদিতে আজ ১৫ আগস্ট সকাল ১১টায় ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানায় ১৪ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর ও ১৪ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক জনাব মোঃ আনোয়ার হোসেন আনার ।

শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানে বক্তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন ও সার্বভৌম লাল সবুজের এ সোনার দেশ পেতাম না। তিনি বাঙ্গালী জাতিকে বিশে^র দরবারে বীরের জাতি হিসেবে পরিচিতি দিয়ে গেছেন ।

বক্তারা আরো বলেন, ঘাতকরা বাংলাদেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতেই জাতির পিতাকে এইদিনে নির্মমভাবে হত্যা করেছিল। তারা তার পরিবারের শিশু শেখ রাসেল ও নব পুত্রবধুকে পর্যন্ত নির্মমভাবে হত্যা করে।

এ সময় ফুল দিয়ে আরো শ্রদ্ধাঞ্জলি জানায় ১৪ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা আওয়ামী লীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ।

এ সময় শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৪ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবলার রহমান বাবু, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম জনি, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ রানা, মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ মামুনুর রশীদ মামুন, মোঃ শাহাদত হোসেন সহ ১৪ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল স্তরের দলীয় নেতা কর্মী।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *