নাটোর ডিসি অফিসের অফিস সহকারীর আকস্মিক মৃত্যুতে জেলা প্রশাসনের শোক

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোর কালেক্টরেটের অফিস সহকারি-কাম কম্পিউটার অপারেটর দিল আফরোজ মিলির আকস্মিক ও অকাল মৃত্যুতে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ সহ জেলা প্রশাসনের সকলস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ শোকাহত হয়ে পড়েছেন।
নাটোর কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতি মরহুমের রুহের মাগফেরাতসহ বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। সমিতির সাধারণ সম্পাদক রথিন্দ্র নাথ মন্ডল এক শোক বাতার্য় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, দিল আফরোজ মিলিকে একজন দক্ষ বিশ্বস্ত সহকর্মী হিসেবে পেয়েছিলাম। তিনি বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রিয় কমিটির একজন নেত্রী ছিলেন।
জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক গোলাম রাব্বী, অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রহিমা খাতুন, এনডিসি জাকির মুনসি, সহাকারী কমিশনার জিয়াউর রহমান, শরীফ মাওন, মেহেদী হাসান সেতু, রোকশানা খাইরুন নেসা, জেলা প্রশাসক কাযার্লয়ের সাবেক প্রশাসনিক কর্মকর্তা মনিমুল হক, বর্তমান প্রশাসনিক কর্মকর্তা গোলাম ফারুক, বাকাসসের সদস্য উজ্জল হোসেনসহ জেলা প্রশাসক কার্যলয়ের শোকাহত কর্মকর্তা-কর্মচারীরা মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
দিল আফরোজ মিলি আজ শনিবার ১৫ আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে তার কান্দিভিটাস্থ নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। তখন দ্রুত তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এদিকে তার মৃত্যুর খবর পেয়ে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ ও মিসেস শাহরিয়াজ মরহুমের বাড়িতে ছুটে যান। সেখানে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান। এসময় প্রশাসনের অন্যান্য কর্মকতার্রাও মরহুমের বাড়িতে যান।
আজকেই বাদ আছর কান্দিভিটা জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে। জানাজা নামাজে জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও রাজনৈতিক ব্যক্তি, শুভাকাঙ্ক্ষী সহ বিপুল সংখ্যক মুসল্লি শরীক হন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *