রাজশাহীতে শোক দিবসে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রমিক লীগের ফুলেল শ্রদ্ধা

রাজশাহী

স্টাফ রিপোর্টার: জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর যথাযোগ্য মর্যাদার সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে।

দিবসের প্রথম প্রহরে ভোর ৬ টায় মহানগর শ্রমিক লীগের অন্তর্গত প্রতিটি ইউনিটে জাতীয় পতাকা অর্ধনিমিত উত্তোলন এবং কালো পতাকা উত্তোলন। মাইকযোগে বঙ্গবন্ধুর ভাসন ও কোরআন তেলওয়াত সম্প্রচার, কালো ব্যাচ ধারন এবং সকাল ১১ টায় মহানগর শ্রমিক লীগ ও এর অন্তর্গত সকল ইউনিটের নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এরপর মহানগর শ্রমিক লীগ দুপুর ১টায় গনক পাড়া মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও দুঃস্থদের মাঝে খাদ্য বিতরন করা হয়।

দোয়া ও খাদ্য বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও রাজশাহী মহানগর আ’লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি শাহিন আক্তার রেনী।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাক হোসেন, মহানগর আওয়ামী লীগের সাবেক সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য নফিকুল ইসলাম সেল্টু, সাবেক ছাত্রনেতা মোঃ জুবায়ের হোসেন রুবন, আমিনুর রহমান মহানগর শ্রমিক লীগে সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, সিনিয়র সহ সভাপতি ওয়ালী খান,সাংগঠনিক সম্পাদক কাবাতুল্লাহ, রাশেদুজ্জামান রাশেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামিম, অর্থ সম্পাদক আফজাল, সহ অর্থ সম্পাদক রফিকুল ইসলাম,শ্রম কল্যাণ সম্পাদক শাহেন শাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন, ওয়াসা শ্রমিক লীগের সভাপতি আশরাফ আলী, পোস্টম্যান ও ডাক কর্মচারি ইউনিয়নের সভাপতি মাহবুব, সাধারণ সম্পাদক বকুল, বরেন্দ্র কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুস ছাত্তার, সাধারন সম্পাদক জীবন রিক্সা ভ্যান শ্রমিক লীগের সাধারন সম্পাদক শান্ত, বিএডিসি কর্মচারি লীগের হারুন,বি আর ডি বি শ্রমিক লীগের সাধারন সম্পাদক মোঃ হাফিজসহ বিভিন্ন সেক্টরের নেতাকর্মী।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *