তানোরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা রহিম মাষ্টারের দাফন সম্পন্ন

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর জেলার তানোর উপজেলার রায়তান বড়শো গ্রামের বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আ:রহিম মাষ্টার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজেউন)।

আজ ২৩ আগষ্ট শনিবার ভোর ৪টার দিকে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ১ভাই ও ২বোনের মধ্যে তিনিই তিনি প্রথম ছিলেন।

রবিবার দুপুর ১২ টার দিকে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়েছে।বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার ৭১-এর মুক্তিযুদ্ধে অংগ্রহণ করেন।

মুক্তিযোদ্ধা আ:রহিম মাষ্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী ১তানোর -গোদাগাড়ীর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। তিনি মরহুম বীর মুক্তিযোদ্ধা আ:রহিম মাষ্টারকে আত্মার মাগফেরাত কামনা ও তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মুক্তিযোদ্ধা আ:রহিম মাষ্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও তানোর উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না বলেন আ:রহিম মাষ্টার মুক্তিযুদ্ধে যে অবদান রেখেছেন জাতির কাছে তা চির উজ্জ্বল হয়ে থাকবে। তিনি তার আত্মার শান্তি কামনা করেন।

মুক্তিযোদ্ধা আ:রহিম মাষ্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তানোর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন। তিনি মরহুম আ:রহিম মাষ্টারে আত্মার মাগফেরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, তানোর উপজেরা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান, বীর মুক্তিযোদ্ধা আ: রাজ্জাক মাষ্টার, কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক, তানোর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আ: মালেকসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *