আইভি রহমানের মৃত্যুবার্ষিকীতে তার প্রতিকৃতিতে রাজশাহী নগর মহিলা আ’লীগের পুষ্পস্তবক অর্পণ

রাজশাহী

স্টাফ রিপোর্টার: ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইভি রহমান আহত হয়ে তিন দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়াই করে ২৪ আগস্ট মৃত্যুবরণ করেন।

সোমবার তাঁর মৃত্যুবার্ষিকীতে রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগের উদ্যোগে সকাল ১১ টায় কুমারপাড়াস্থ নগর আওয়ামী লীগ কার্যালয়ে আইভি রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বেলা ১১ টায় দলীয় কার্যালয়ে আইভি রহমান ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সাবেক সহ-সভাপতি শাহীন আকতার রেণী, সাবেক মহিলা সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি ও নগর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মালিহা জামান মালা।

উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক কামারউল্লাহ্ সরকার কামাল। সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগ সভাপতি সালমা রেজা।

সঞ্চালনা করেন রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু। আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগ ও এর অন্তর্গত থানা এবং ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *