শোকের মাসে বিদ্যুৎ পেল নাটোরের পদ্মা চরের গ্রামবাসী

রাজশাহী লীড

নাটোর প্রতিনিধিঃ “শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে বাস্তবায়নের লক্ষ্যে নাটোরের লালপুর উপজেলার দুই চর এলাকা  (দক্ষিণ লালপুর) চরজাজিরা ও দিয়ার শংকর গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে।

২৯ আগস্ট শনিবার দুপুর ১টার দিকে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আয়োজনে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে নাটোর ১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে সাংসদ শহিদুল ইসলাম বকুল উপস্থিত থেকে উপজেলার দক্ষিণ লালপুরে এই বিদ্যুতায়ন এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় পবিস-২ এর বোর্ড সভাপতি ওয়াছেক আলী সোনারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সাব্বিউল ফেরদৌস নির্বাহী প্রকৌশলী  নাটোর পল্লী বিদ্যুৎ-২ (বাপবিবো নাটোর), জেনারেল ম্যানেজার (অঃ দঃ) আব্দুর রশিদ নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ সহ নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় আ.লীগ নেতৃবৃন্দ।

এসময় নাটোর পল্লী বিদ্যুৎ-২ এর নির্বাহী প্রকৌশলী বলেন, দক্ষিণ লালপুর চরের দুই গ্রাম চরজাজিরা ও দিয়ার শংকর গ্রামে নকশাকৃত ১০ কিঃমিঃ বিদ্যুৎ লাইন স্থাপন করে ৪১০ টি পরিবারের মধ্যে আবেদনকৃত ৩৫৪টি পরিবার (অফ-গ্রীড এলাকা ফেজ-১) আজকে একযোগে বিদ্যুতের আলোয় আলোকিত হচ্ছে।

নাটোর পল্লী বিদ্যুৎ-২এর নির্বাহী প্রকৌশলী সাব্বিউল ফেরদৌস’র সভাপতিত্বে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে আজকের এই বিদ্যুতায়ন।

বাংলাদেশের একটি বাড়িও বিদ্যুৎ ছাড়া থাকবেনা। এই শোকের মাসে আপনাদের মাঝে বিদ্যুৎ পৌঁছে দিতে পেরে আমি অনেক আনন্দিত। আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আমার জন্য দোয়া করবেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *