ছাত্রদল-ছাত্রশিবির বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চেয়েছিল: এমপি বকুল

রাজশাহী লীড

নাটোর প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর ৪৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নাটোরের বাগাতিপাড়ায় মাসব্যাপী আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের শেষ দিনে উপজেলার ফাগুয়ার দিয়াড় ইউনিয়ন আওয়ামিলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

তিনি বলেন, ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী জামায়াত-বিনএনপি সমর্থকরা পাকিস্তানকে জয়ী করতে না পেরে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ সপরিবারে হত্যা করে। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করার পরেও খ্যান্ত হয়নি তারা। পর পর ২১ বার বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে।

২০০৪ সালের ২১ আগস্ট শেখ হাসিনার জনসভা সহ দেশের ৬০টি জেলায় একসাথে বোমা হামলা করেছে। তাতেও যখন ওই পাকিস্তানের দোসররা সফল হতে পারেনি তখন পয়দা করলো ছাত্রদল-ছাত্রশিবির। আর ঘোষণা দিল ছাত্রদল-ছাত্রশিবির সরহদ ভাই তারা হলো তালেবান এই বাংলা হবে আফগান। তবে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সেটাও শক্ত হাতে প্রতিহত করতে সক্ষম হয়েছেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, জেলা আ.লীগ কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য ইউনুস আলী, উপজেলা আ.লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্টু, শামীম আহমেদ সাগর মরহুম আ.লীগ নেতা মমতাজ উদ্দিনের ছেলে, ১ নং পাঁকা ইউনিয়ন আ.লীগ এর সাধারণ সম্পাদক নয়েজ মাহমুদ, উপজেলা তাঁতি লীগ সভাপতি শামসুজ্জামান মোহন সহ স্থানীয় আ.লীগ, যুব লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে এবং এই মহামারি করোনা থেকে সবার মুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *