আ’লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী রাব্বানী মামুনকে রুখে দিতে যুবলীগই যথেষ্ট, চেয়ারম্যান ময়না

রাজশাহী লীড

সারোয়ার হোসেন (তানোর): তানোর উপজেলা আওয়ামী লীগের বিরুদ্ধে রাব্বানী মামুনের ষড়যন্ত্র রুখে দিতে উপজেলা যুবলীগ একাই যথেষ্ট বলে মাইকে এলাউন্স করে জানান তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।

তিনি বলেন, বর্তমানে তানোর উপজেলা আওয়ামী লীগের সুসংগঠিত দলকে যদি কেউ কোন উসকানি দিয়ে দলের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করতে চাই তাহলে তাদের কোন ছাড় দেয়া হবেবা তাদের বিরুদ্ধে ডাইরেক্ট রুখে দিতে যুবলীগের নেতা কর্মীরা একাই যথেষ্ট। এতে কোন বিকল্প নেই।

আজ নিজেদের অপকর্মের জন্য দলের পদপদবী হারিয়ে রাজনীতির মাঠে দিশেহারা হয়ে এমপি ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে তথা আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করাই হচ্ছে রাব্বানী মামুনের শেষ ঠিকানা। তাই পদপদবী হারিয়েব এখন এমপির বিরুদ্ধে আর কোন পথ খুঁজে না পেয়ে বাপ দাদার আমল তুলে চলছে এমপি বিরোধী তথা আওয়ামী লীগ বিরোধী মিথ্যা অপপ্রচার। যা তানোর উপজেলাবাসী কখনোই রাব্বানী মামুনের ষড়যন্ত্র মেনে নিবে না।

চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না আরো বলেন, একজন শতবর্ষের আরেক জন ছাত্র রাজনীতির নেতা দাবি করে তাদের এমন চাঞ্চল্যকর মিথ্যা অপপ্রচার নেতাকর্মী সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা ও তাদের বিরুদ্ধে দলীয় সাংগঠনিক ব্যবস্থা নিতে উত্তেজনা।

অন্যদিকে রাব্বানী মামুনের চাঞ্চল্যকর অপপ্রচারের কর্মকান্ডে সাধারণ মানুষের মধ্যে দেখা দিয়েছে চাঞ্চল্য ও বইছে রাব্বানী মামুনকে নিয়ে অরুচিকর আলোচনা সমালোচনার ঝড়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *