প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ বিষয়ক রাকাবের কনফারেন্স অনুষ্ঠিত

কৃষি রাজশাহী

স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁও সার্কিট হাউসের কনফারেন্স রুমে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) ঠাকুরগাঁও জোন আয়োজিত “মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত আর্থিক প্রণোদনা প্যাকেজের আওতায় স্বল্প সুদে ঋণ বিতরণ” বিষয়ে অনুষ্ঠিত কনফারেন্স প্রধান অতিথি হিসাবে উদ্ধোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ,কে,এম সাজেদুর রহমান খান।

উক্ত কনফারেন্সে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাকাব রংপুর বিভাগের মহাব্যবস্থাপক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ মোসাদ্দেক হোসেন। ঠাকুরগাঁও জোনের জোনাল ব্যবস্থাপক মোঃ রুহুল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই কনফারেন্সে ঠাকুরগাঁও জোনের সকল শাখার ব্যবস্থাপকগণ অংশগ্রহণ করেন।

এর আগে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক গত ৩১ আগস্ট, ০১ ও ০২ সেপ্টেম্বর ২০২০ সোমবার, মঙ্গলবার ও বুধবার রাকাব কুড়িগ্রাম, নীলফামারী ও পঞ্চগড় জোনের সকল শাখা ব্যবস্থাপকদের সাথে একই বিষয়ে কনফারেন্সে মিলিত হন।

তিনি প্রণোদনা প্যাকেজের আওতায় বিভিন্ন শাখার এ পর্যন্ত অর্জন মূল্যায়ণ এবং লক্ষ্যমাত্রার শতভাগ অর্জনের ক্ষেত্রে প্রয়োজনীয় দিকনির্দেশনাসহ সার্বিক কর্মতৎপরতা বৃদ্ধির জন্য অংশগ্রহণকারী সকল শাখা ব্যবস্থাপকদের নির্দেশ প্রদান করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *