করোনা থেকে সুস্থ হলেন রাজশাহী-৫ আসনের এমপি মনসুর রহমান

রাজশাহী লীড

পুঠিয়া সংবাদদাতা: করোনা ভাইরাসে আক্রান্ত রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসার ডাঃ মনসুর রহমান সুস্থ হয়ে হাসপাতাল ত্যাগ করেছেন ৷ আজ (৫ সেপ্টেম্বর) শনিবার দুপুরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে ন্যাম ভবনের ফ্ল্যাটে উঠেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সাংসদের ব্যক্তিগত সহকারী শফিক তালুকদার।

জানা গেছে, আ.লীগ দলীয় সংসদ সদস্য প্রফেসার ডাঃ মনসুর রহমান গত ২২ আগষ্ট করোনায় আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে তাকে প্রধানমন্ত্রীর নির্দেশে রাজশাহী থেকে সেনাবাহিনীর বিশেষ বিমানে করে ঢাকায় নেয়া হয়। সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের কেবিন বøকের ভিভিআইপি কেবিনে ভর্তি করা হয়।

সাংসদের ব্যক্তিগত সহকারী শফিক তালুকদার জানান, করোনায় আক্রান্ত হয়ে টানা ১৩ দিন তিনি সেখানে চিকিৎসাধীন শেষে সুস্থ হয়েছেন। শনিবার তাকে হাসপাতাল থেকে মানিক মিয়া এভিনিউ এর ন্যাম ভবনের ফ্ল্যাটে নিয়ে যাওয়া হয়েছে। সুস্থ হয়ে তিনি মহান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করেছেন। শফিক তালুকদার আরো জানান, দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় তাকে সেনাবাহিনীর বিশেষ বিমানে করে রাজশাহী থেকে ঢাকায় এনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে উন্নত চিকিৎসাসেবার ব্যবস্থা করানো হয়েছে। এতে সাংসদ মনসুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এছাড়াও করোনা ভাইরাস থেকে জয়ী হওয়ার পিছনে ও সামনে থেকে যারা তার উন্নত চিকিৎসার জন্য সার্বিক সহযোগিতা করেছেন তাদের প্রতিও তিনি শ্রদ্ধা, ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়াও তিনি প্রধানমন্ত্রীর সামরিক সচিব, তার একান্ত সচিব-১, সহকারী একান্ত সচিব-১, রাজশাহীর জেলা প্রশাসক, সেনাবাহিনীর আর্মি এভিয়েশন, বিমান বাহিনীর সদস্য ছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ডাঃ সৈয়দ মোজাফফর, হাসপাতালের কভিড ১৯ এর সকল চিকিৎসক, নার্সসহ কেবিন বøকের সকল কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মী ছাড়াও নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষের প্রতি।

স্ব.বা/বা

 

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *