বেকারমুক্ত ও ডিজিটাল ওয়ার্ড গড়ার কাজ শুরু করলেন কাউন্সিলর আনার

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: নির্বাচনি প্রতিশ্রুতির অংশ হিসেবে ১৪ নং ওয়ার্ডকে বেকারমুক্ত ও ডিজিটাল ওয়ার্ড হিসেবে প্রতিষ্ঠিত করতে কাজ শুরু করলেন অত্র ওয়ার্ডের জনপ্রীয় কাউন্সিলর তরুন নেতা আনোয়ার হোসেন আনার। এ উপলক্ষে আজ সন্ধ্যা ৭ টায় ব্যাতিক্রমি উদ্দ্যোগ হিসেবে “ফ্রিল্যান্সিং সেমিনার” আয়োজন করেন তিনি। যাতে ওয়ার্ডের বেকার যুবক যুবতীদের কর্মের সংস্থান হয়। সন্ধ্যায় অনুষ্ঠিত ফ্রিল্যান্সিং সেমিনারে অর্ধশতাধিক ব্যাক্তি অংশগ্রহন করে।

এখন থেকে এমন বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে ওয়ার্ডবাসীকে প্রশিক্ষিত করে বেকার সমস্যার সমাধান করতে কাজ করবেন বলে জানিয়েছেন এ জনপ্রীয় কাউন্সিলর। এর মাধ্যমে নির্বাচনের আগে বেকারমুক্ত ও ডিজিটাল ওয়ার্ড গড়ার যে প্রতিশ্রুতি তিনি জনগনকে দিয়েছিলেন তা বাস্তবায়নের কাজ শুরু হলো বলে মনে করেন তিনি।

                          ফ্রিল্যান্সিং সেমিনার

ফ্রিল্যান্সিং সেমিনারের আনুষ্ঠানিক উদ্বোধন করে কাউন্সিলর আনোয়ার হোসেন আনার বলেন, আমার নির্বাচনি প্রতিশ্রুতির একটি অন্যতম হচ্ছে বেকারমুক্ত ও ডিজিটাল ওয়ার্ড উপহার দেওয়া। নির্বাচনের ২ বছরের মধে তেরখাদিয়া ও উপশহরের সকল রাস্তা ও ড্রেনের ব্যাপক উন্নয়ন করা হয়েছে যেগুলো বাকি রয়েছে সেগুলোর কাজ সমাপ্ত করা হবে। এখন বেকারমুক্ত ডিজিটাল ওয়ার্ড গড়ার কাজ শুরু করলাম। বসুয়া এলাকায় নিজশ্ব জায়গায় ইতিমধ্যে একটি আইটি প্রশিক্ষণ কেন্দ্র ও ফ্রিল্যান্সিং কাজের জন্য বিল্ডিং তৈরি করা হয়েছে। আগামীতে আইটি নির্ভর বেশ কিছু প্রতিষ্ঠান গোড়ে তুলার পরিকল্পনা রয়েছে আমার। এগুলো করতে পারলে অনেক কর্মসংস্থান সৃষ্টি হবে।

স্ব.বা/বা

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *