রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাসের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর উপকণ্ঠ কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে নানা অভিযোগ তুলে সংসাদ সম্মেলন করেছে আসন্ন পৌর নির্বাচনের সম্ভাব্য মেয়র প্রার্থীরা।

আজ সোমবার বেলা ১১টায় রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেছেন সম্ভাব্য মেয়র প্রার্থীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, পবা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট জহুরুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী হত্যা মামলার আসামী। তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের মারপিট করেন। ২০১০ সালে জামায়াত নেতার টাকায় বিদ্র্রোহী প্রার্থী হয়ে নিবাচনেও অংশ নিয়েছিলেন। এছাড়াও তিনি ও তার লোকজন মাদক সন্ত্রাসের সাথে জড়িত। এমনকি পৌরসভার এ্যাম্বুলেন্সটি জনগণের কাজে ব্যবহার না করে মাদক পরিবহণের কাজে ব্যবহার করা হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শরিফুল ইসলাম শরিফ, পবা উপজেলা সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, জেলা যুব মহিলা লীগের সভাপতি অধ্যাপিকা নার্গিস আক্তার শেলী, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর খোকনুজ্জামান মাসুদ, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোত্তালিব, পবা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সামা, কাটাখালী পৌর যুবলীগের আহবায়ক জনি ইসলাম, যুগ্ম আহবায়ক শরিয়ত উল্লাহ, সাইদুর রহমান প্রমুখ।

এ ব্যাপারে জানতে চাইলে কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী বলেন, কারো নামে অভিযোগ উঠতেই পারে। তার মানে সেগুলো সত্য নয়। এসব অভিযোগ ভুয়া ও মিথ্যা।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *