দোকানের বাকি চাওয়ায় আদরকে হত্যা করে বখাটেরা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর ভেড়িপাড়া এলাকায় ছুরিকাঘাতে আদর রহমান (২৪) নামের এক যুবককে খুন করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী ডিআইজি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

দোকানের পান-সিগারেটের বাকি চওয়ায় বখাটেরা ধরে আদরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় রফিকুল ইসলাম দর্পন ও বাপ্পারাজ নামে দুই বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ভাই আব্দুল হান্নান বাদী হয়ে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করেছেন। মামলায় ছয়জনসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

নিহত ওই যুবক ভেড়িপাড়া পুলিশ লাইনস এলাকার আব্দুল গফুরের ছেলে। পরে তার লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

রাতে সাড়ে ১১টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে যুবক আদরকে ছুরিকাঘাত করা হয়। এরপর তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, নিহত আদর রহমান ভেড়িপাড়া এলাকায় পান-সিগারেটের ব্যবসা করেন। ওই দোকানে বাকি খায় বখাটে কয়েকজন যুবক। সেই টাকা চাওয়ায় তারা ক্ষুব্ধ হয়।

এরপর সোমবার রাতে আদর রহমান দোকান থেকে বাড়ি ফেরার সময় বখাটেরা মিলে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চেলছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *