মুন্ডুমালা পৌর নির্বাচনে তৃণমূলের আস্থা কাউন্সিলর আমিন

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহী জেলার মধ্যে আলোচিত পৌরসভা হচ্ছে মুন্ডুমালা। এবার এই আলোচিত পৌরসভায় কে হচ্ছেন পৌর পিতা তা নিয়ে চলছে পৌরবাসীর মধ্যে ব্যাপক গুঞ্জন।

আওয়ামী লীগ থেকে একাধিক প্রার্থীর নাম শোনা গেলেও এখন পর্যন্ত মাঠে-ময়দানে এগিয়ে রয়েছে মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান পৌরসভার ৫বারের সফল কাউন্সিলর আমির হোসেন আমিন।

দেখা যাচ্ছে, এখন থেকেই পৌরসভা নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগ ও বিএনপি দলের একাধিক প্রার্থী মনোনয়ন প্রত্যাশী সরব হয়ে মাঠে ঘাটে প্রচার প্রচরণা চালাচ্ছে।

তবে জানা গেছে, আওয়ামী লীগ থেকে সবুজ সংকেত পাওয়ার পর থেকেই জমকালো ভাবে পৌর এলাকার বিভিন্ন হাট বাজার, পাড়া মহল্লার চায়ের দোকানে জোরালো ভাবে জনসাধারণের মাঝে ব্যাপক প্রচার প্রচরণার মাধ্যমে নৌকার জন্য ভোট চেয়ে মাঠ করছেন কাউন্সিলর আমির হোসেন আমিন।

এতে করে আগাম মাঠে নেমে নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচার প্রচারণা করায় কাউন্সিলর আমির হোসেন আমিনকে নিয়ে পৌরবাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা।

এছাড়াও মুন্ডুমালার তৃণমূল জনসাধারণের মধ্যে শোনা যাচ্ছে, আগামী মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী বর্তমান ৫বারের সফল কাউন্সিলর আমির হোসেন আমিন আসলে বিগত দিনের চাইতে আরো বেশি উন্নয়ন হবে ও আওয়ামী লীগ দলও শক্তিশালী সুসংগঠিত হবে।

কাউন্সিলর আমির হোসেন আমিন বলেন, আমি পরপর ৫বার সফল ভাবে কাউন্সিলর নির্বাচিত হয়ে আমার সর্বচ্চ মেধা যোগ্যতা দিয়ে পৌরবাসীর সেবা করে যাচ্ছি।

তাই উন্নয়ন চাইলে আর কোন ভুল না করে সবাই নৌকার সাথে থাকুন নৌকার উপর ভরশা রাখুন ইনশাআল্লাহ আমি মেয়র নির্বাচিত হলে মুন্ডুমালা পৌরবাসীর জীবন মনোন্নয়নে সর্বচ্চ ভুমিকা পালন করে পৌরসভার উন্নয়নে কাজ করবো বলে তিনি পৌর বাসীরকে প্রতিশ্রুতী দেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *