রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক- ৫২

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৫২ জনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার থেকে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাদের আটক করে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ১৯ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৩ জন, পবা থানা ৫ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে।

যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

অভিযান চলাকালে, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ জহুরুল ইসলাম (২৮)কে ২০ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ আবুল কালাম আজাদ @ কালাম (৩৪)কে ৫০ গ্রাম হেরোইন ও ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, মোঃ আবু কালাম আজাদ @ কালাম শেখ @ সাজ্জাদ (৩৮)কে ৪ গ্রাম হেরোইন ও ১২০ গ্রাম গাঁজা সহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোঃ বিকুল (৪৫)কে ১৩ গ্রাম হেরোইন সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ ওমর ফারুক @ লালন(২৮)কে ১০০ গ্রাম গাঁজা সহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ ফোরকান (২৮)কে ২ গ্রাম হেরোইন ও ৪ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ মোঃ ফজলুল হক(৩৭)কে ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মোঃ নয়ন (২৬), মোঃ দুরুল ইসলাম (৩০)দ্বয়কে ৬৫ বোতল ফেন্সিডিল ও ১৫০ গ্রাম হেরোইন সহ আটক করে।

পবা থানা পুলিশ মোঃ মেহেদী হাসান(৩৫), মোঃ ফারুক আলী(৩৫)দ্বয়কে ৩ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ জনি আহম্মেদ(২৮), হাসনাত তানভীর ওরফে হৃদয় (২৫)দ্বয়কে ৮০০ গ্রাম গাঁজা সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ সানোয়ার সানু (২০), মোঃ সবুর আলী (৩২)দ্বয়কে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ আটক করে।

দামকুড়া থানা পুলিশ মোঃ হাবিব @ হাবিল(২৭)কে ৫ গ্রাম হেরোইন সহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ মোমিন ইসলাম @ কালু (২২)কে ৯ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ নাজমুল হোসেন (২৮)কে ৪ বোতল ফেন্সিডিল সহ আটক করে, মোঃ দেলোয়ার হোসেন (৪০)কে ১০০ গ্রাম গাঁজা সহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *