রাজশাহী মহানগরী হবে সন্ত্রাস ও মাদকমুক্ত, পুলিশ কমিশনার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাশিয়াডাঙ্গা বিভাগের আয়োজনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে কাশিয়াডাঙ্গা কলেজ অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম। সভার সভাপতিত্ব করেন কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল।

এছাড়াও উক্ত সভাটি সার্বিকভাবে সহযোগিতা করেন ডি,এম, হাসিবুল বেনজীর, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা বিভাগ) এবং কাশিয়াডাঙ্গা, কর্ণহার ও দামকুড়া থানার অফিসার ইন-চার্জগণ।

পুলিশ কমিশনার মহোদয় তাঁর বক্তব্যে বলেন রাজশাহী মহানগরী হবে সন্ত্রাস ও মাদকমুক্ত। তিনি নিজেই জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়ার পাশাপাশি রাজশাহী মেট্রোপলিটন পুলিশকে রোল মডেল এবং অনুকরণীয় হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় আরোও উপস্থিত ছিলেন কাশিয়াডাঙ্গা বিভাগের কাশিয়াডাঙ্গা, কর্ণহার ও দামকুড়া থানার বীর মুক্তিযোদ্ধা, চেয়ারম্যান, ওয়ার্ড কাউন্সিলর, মেম্বারগণসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রায় ৩০০ জন স্থানীয় জনসাধারণ।

উল্লেখ্য যে, আরএমপি, রাজশাহী’র কাশিয়াডাঙ্গা বিভাগের কাশিয়াডাঙ্গা থানায় ৫টি, কর্ণহার থানায় ৮টি ও দামকুড়া থানায় ৮টিসহ মোট ২১টি বিট রয়েছে। উক্ত বিট সমূহে বিট অফিসারগণ স্থানীয় জনসাধরণকে বিভিন্ন আইনি সেবা এবং পরামর্শ প্রদান করে থাকে।

এছাড়াও বিট অফিসারগণ নির্দিষ্ট দিনে বিভিন্ন সামাজিক সচেতনতা এবং অপরাধ দমন ও মাদক বিরোধী সভা আয়োজন করে থাকেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *