করোনায় সেবা ও সহায়তা কার্যক্রমে প্রতিবন্ধীদের অন্তর্ভুক্তি বিষয়ক পরামর্শ সভা

রাজশাহী

স্টাফ রিপোর্টার: প্রাণঘাতী নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) সুরক্ষা বিষয়ে সচেতনতা, সেবা ও সহায়তা কার্যক্রমে প্রতিবন্ধী ব্যক্তিদের অন্তর্ভুক্তি বিষয়ে অভিজ্ঞতা বিনিময় ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুর ১২ টার দিকে রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার উদ্যোগে, লাইট ফর দ্যা ওয়ার্ল্ড ও এডিডি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় সংস্থার সভাকক্ষে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি আসাদুজ্জামান চৌধুরী রাসেলের সভাপত্বিতে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক শবনম শিরিন, জেলা মহিলা লীগ সভাপতি মর্জিনা পারভিন, রাসিকের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন টুনু, ৩, ৫ ও ৬ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোসাঃ আয়েশা খাতুন, ৯, ১১ ও ১২ ওয়ার্ডের শিরিন আরা খাতুন, ৯ নং ওয়ার্ড কার্যালয়ের সচিব মোঃ রুহুল কুদ্দুস।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারন সম্পাদক মোসাঃ শারমিন বেগম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এডিডি ইন্টারন্যাশল বাংলাদেশ এর ফিল্ড কো-অর্ডিনেটর নাহীদা সুলতানা ও ভলেন্টিয়ার মোঃ আকিব মুসফিক।

এছাড়াও সভায় বিভিন্ন পত্রিকার সাংবাদিক ও প্রতিবন্ধী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *