গোদাগাড়ীতে ধানক্ষেতে একা পেয়ে কিশোরীকে ধর্ষণচেষ্টা

রাজশাহী লীড

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে ধানক্ষেতে এক কিশোরী ধর্ষণচেষ্টার শিকার হয়েছে। শনিবার (১০ অক্টোবর) বিকেলে উপজেলার বলিয়াডাং গ্রামে এ ঘটনা ঘটে।

রাত সাড়ে ১০টার দিকে কিশোরী ও তার বাবা-মাসহ এলাকাবাসী অভিযোগ দিতে গোদাগাড়ী থানায় অবস্থান করছিলেন।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) পুলিশ পরিদর্শক শিশির কুমার কর্মকার জানিয়েছেন, ধর্ষণচেষ্টার শিকার কিশোরী সন্ধ্যার পর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রে আসলে প্রাথমিক অভিযোগ রেকর্ড করে তাদেরকে মামলা দায়েরের জন্য গোদাগাড়ী থানায় পাঠানো হয়েছে। অভিযুক্ত আল আমিন (২৭) নামের যুবককে আটকের চেষ্টা চলছে।

জানা গেছে, নবম শ্রেণির ছাত্রী (১৪) শনিবার বিকেলে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বলিয়াডাং গ্রামে শিক্ষকের বাড়ি যাচ্ছিলেন। পথিমথ্যে ধানক্ষেতের আইলের ওপর একা পেয়ে বলিয়াডাং গ্রামের আলম হোসেনের ছেলে আল আমিন কিশোরীকে জড়িয়ে ধরে ধর্ষণচেষ্টা করে। কিশোরী চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসেন। ওই সময় আল আমিন পালিয়ে যায়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। কিশোরীর নিরাপত্তা ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিতসহ অভিযুক্তকে আটকের চেষ্টা করা হচ্ছে।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, মামলা দায়েরের পর কিশোরীসহ তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত ও অভিযুক্তকে দ্রুত সময়ে গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়েছে। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *