তানোরে মাদক ছেড়ে খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে এগিয়ে যেতে হবে: ময়না চেয়ারম্যান

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর পৌরসভার ১নং ওয়ার্ড তালন্দ বাজার তরুণ সমাজের আয়োজনে একদিন ব্যাপি প্রীতি ফুটবল টুর্নামেন্ট চেয়ারম্যান কাপ খেলা অনুষ্ঠিত হয়েছে। তালন্দ বাজার ফুটবল মাঠে এ চেয়ারম্যান কাপ ফুটবল টু্র্নামেন্ট খেলাটি অনুষ্ঠিত হয়। উক্ত চেয়ারম্যান কাপ টুর্নামেন্ট খেলার প্রধান অতিথি হিসেবে উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না ও বিশেষ অতিথি হিসেবে বিশিষ্ট ব্যবসায়ী,তরুণ সমাজসেবক বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি আগামী তানোর পৌর মেয়র প্রার্থী আবুল বাশার সুজন খেলার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

তানোর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাছির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না বলেন, মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই, তাই লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে মাদককে ভুলে নিজেকে সুস্থ রাখতে হবে বলে তিনি আরো বলেন, খেলাধুলাই জয় পরাজয় হওয়াটা বড় কথা না, খেলাধুলাই অংশগ্রহণ করাটাই সবচেয়ে বড় কথা। তাই দেশকে এগিয়ে নিতে তরুণ প্রজন্মকে মাদক ছেড়ে লেখা পড়ার সাথে সাথে খেলাধুলাই মনোযোগী হতে হবে তাহলেই মাদক মুক্ত সমাজ গড়া সম্ভব হবে বলে জানান তিনি।

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্যে আবুল বাশার সুজন বলেন, বর্তমান সরকার শিক্ষার আলো প্রতিটি ঘরে পৌছে দিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে। তাই তরুণ যুব সমাজকে লেখাপড়ার পাশা পাশি খেলাধুলায় মনোযোগী হতে হবে। এতে করে খেলাধুলার মাধ্যমে নিজেকে নিয়জিত রাখলে সুন্দর সুস্থ জীবন পাওয়া যাবে,তাই লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া চর্চা করতে হবে বলে তিনি আরো বলেন, একমাত্র খেলাধুলাই পারে তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে। খেলাধুলার জন্য সবসময়ই পৌরবাসীর জন্য আমার দোয়ার খোলা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, বিশিষ্ট ব্যবসায়ী ও তালন্দ হাই স্কুল কমিটির সভাপতি মোহাম্মদ আলী বাবু, জেলা ছাত্রলীগ নেতা জুয়েল, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ, লিটন,মিলন,মেহেদী হাসান , মাবুদ, সুইট,মাহাম,রকন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও খেলোয়াড়েরা উপস্থিত ছিলেন।

 

 

স্ব:বা/ না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *