বঙ্গবন্ধুকে খুন করে আমাদের ভাগ্যের পরিবর্তন ঘটতে দেয়নি: এমপি ফারুক

রাজশাহী

তানোর প্রতিনিধি: স্বৈরাচারী জামাত বিএনপি যেমন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে খুন করে আমাদের ভাগ্যের পরিবর্তন ঘটতে দেয়নি। ঠিক তেমনি তানোরের মাটিতে কিছু কতিপয় শতবর্ষের আওয়ামী লীগের নাম ধারী বলে কুৎসা রটনাকারীরা বার বার তানোর পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিএনপির সাথে আঁতাত করে আওয়ামী লীগের প্রার্থীকে ফেল করিয়ে আসছে। তবে এবার আওয়ামী লীগ থেকে পৌরসভা নির্বাচনে যেই আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্র করবে তাকে আর ছাড় দেয়া হবেনা বলে কঠোর হুশিয়ারী দেন রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের জনপ্রিয় সাংসদ ওমর ফারুক চৌধুরী।

এছাড়াও তিনি উপস্থিত নেতাকর্মী সমর্থকদের উদ্দেশ্য আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় তাই কোনদিকে না যেয়ে কারো মিথ্যা প্রতিশ্রুতী না শুনে আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিতে হবে। তাহলেই আপনাদের ভাগ্যের পরিবর্তন ঘটবে। নয়তো জামাত বিএনপির প্রার্থীকে ভোট দিলে কোনদিন উন্নয়ন সম্ভব না। তারা পৌরবাসীর উন্নয়ন না করে তারা নিজেদের উন্নয়ন করতে ব্যস্ত হয়ে পড়ে, এতে করে সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত হয়ে পড়ে পৌরবাসী। তাই এবার পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে আওয়ামী লীগের সাথে থাকার আহবান জানান এমপি ওমর ফারুক চৌধুরী। চলতি মাসের ( ২৮ অক্টোবর) বুধবার দুপুরে তানোর পৌর আওয়ামী লীগের ৭,৮,৯নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে আকচা উচ্চ বিদ্যালয় মাঠে এ বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বর্ধিত সভায় পৌর আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রামকমল সাহা,বিশেষ অতিথি তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আগামী তানোর পৌরসভার আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল বাসার সুজন।

বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা মহিলা লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, আকচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদার, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওন, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ, সেচ্ছাসেবক লীগ নেতা রামিল হাসান সুইট, প্রমূখ সহ উপজেলা আওয়ামী লীগের ও পৌর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

 

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *