মহানবী (সা.) কে আবমাননা: রাজশাহীতে হেফাজতে ইসলামসহ কয়েকটি সংগঠনের বিক্ষোভ মিছিল

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: বিশ্বনবী হযরত মুহাম্মদ (স.) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন করে রাসূলুল্লাহকে (স.) অবমাননা করার প্রতিবাদে রাজশাহীতে ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। গতকাল শুক্রবার বাংলাদেশ হেফাজতে ইসলামের রাজশাহী জেলা শাখা, ওলামা পরিষদ ও অন্যান্য ইসলামিক সংগঠনের আয়োজনে বিকাল ৪ টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এ বিক্ষোভ মিছিলের অংশ হিসেবে ওই কুশপুত্তলিকা দাহ করা হয়। সমাবেশে নানান পেশাজীবির কয়েক শত মানুষ উপস্থিত ছিলেন।

এর আগে, শুক্রবার বাদ জুমা এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে বাংলাদেশ হেফাজতে ইসলামের রাজশাহী জেলা শাখা। চীনের উইঘুর মুসলিমদের উপর অমানবিক নির্যাতন এবং সারা বিশ্বের মুসলিমদের উপর পাশবিক নির্যাতন সহ ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন করে রাসূল (সাঃ) কে অবমাননা করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে তারা। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন হেফাজতে ইসলামের রাজশাহী জেলার সভাপতি মাওলানা তৈয়বুর রহমান নিজামি।

মানববন্ধনে বক্তব্য দেন, মাওলানা নেক আহম্মেদ, মিনহাজ উদ্দিন, মুফতি মোঃ ইয়াকুব, জাকারিয়া হাবিবী, হাবিবুর রহমান কাসেমী, আব্দুল মজিদ, মুফতি আলী আকবর ফারুকী, বোরহান উদ্দীন সাঈদ, মুফতি হুসাইন আহমেদ, মোর্শেদ আলম, রশীদ আহম্মদ প্রমূখ।

স্ব.বা/বা

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *