ওয়ার্ড বাসীর দাবীতে আবারো ভোটের মাঠে মেম্বার লুৎফর রহমান 

রাজশাহী
সারোয়ার হোসেনঃ তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের সাবেক মেম্বার লুৎফর রহমানকে ফের মেম্বার হিসেবে দেখতে চান ৯নং ওয়ার্ড বাসী। এতে করে ৯নং ওয়ার্ডের জনসাধারণের দাবিতে আবারো নির্বাচনী মাঠে সক্রিয় ভাবে প্রচারনায় ওয়ার্ড বাসীকে সঙ্গে নিয়ে নেমেছেন সাবেক মেম্বার লুৎফর রহমান। হঠাৎ করে ওয়ার্ড বাসীর এমন দাবীতে ফের প্রাণচাঞ্চল্য হয়ে উঠতে শুরু করেছে ৯নং ওয়ার্ডের জনসাধারণের মধ্যে। যার ফলে এবার লুৎফর রহমানের বিজয়ের সম্ভাবনা শতভাগ দেখা যাচ্ছে।
৯নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুস সোবহান, জসিমউদদীন, রইচ প্রামানিক বলেন, বর্তমান ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম নির্বাচনে বিজয়ী হওয়ার পর থেকে এখন পর্যন্ত তেমন কোন ওয়ার্ডের অবহেলিত জনসাধারণের জীবন মানোন্নয়ন করতে পারেনি। নজরুল ইসলাম মেম্বার হওয়ার পর থেকে নেতাকর্মীদের সাথে সমন্বয় না করে নিজের ইচ্ছে মত তার আখের গোছাতে ব্যস্ত রয়েছে। যার জন্য এবার নজরুল ইসলামের জনপ্রিয়তা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে বলে তারা আরো বলেন, নজরুল ইসলামের আগের মেম্বার লুৎফর রহমান থাকতে যে পরিমাণ উন্নয়ন হয়েছে তার এক ভাগও উন্নয়ন করতে পারেনি নজরুল ইসলাম। যে কারণে ফের নজরুল ইসলামের পরিবর্তে এবার লুৎফর রহমানকে আমরা ৯নং ওয়ার্ডবাসী একত্রিত হয়ে এবার ভোট দিয়ে মেম্বার হিসেবে নির্বাচিত করতে বদ্ধপরিকর হয়েছি। যেকোন মূল্য আমরা মেম্বার হিসেবে এবার লুৎফর রহমানকে দেখতে চাই।
কামারগাঁ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার লুৎফর রহমান বলেন, আমি জনগণের শাসক নয় সেবক হয়ে ওয়ার্ডবাসীর পাশে থাকতে চাই। বিগত দিনে আমি জনগণের ভোটে মেম্বার হয়ে আমার সমস্ত মেধা যোগ্যতা দিয়ে ওয়ার্ডবাসীর সেবার করার চেষ্টা করেছি। এখনো আমি মেম্বার না হয়ে আমার ওয়ার্ডের মানুষের পাশে থেকে তাদের সেবা করে যাচ্ছি। এবং আগামীতেও তাদের পাশে থেকে সেবা করে যেতে চাই। এবার আমার ওয়ার্ডের জনসাধারণের চাপে আবারো ভোট করতে ওয়ার্ডবাসীকে সঙ্গে নিয়ে প্রচার-প্রচরণায় মাঠে নেমেছি।  এবার আমার বিজয়ের সম্ভাবনা শতভাগ রয়েছে। যদি আমার ওয়ার্ডের জনগণ আামাকে ভোট দিয়ে এবার নির্বাচিত করে তাহলে ওয়ার্ডের যেসকল এলাকা অবহেলিত হয়ে পড়ে রয়েছে সেগুলো কাজ করতে আমি আগে জোর দিব ইনশাআল্লাহ বলে তিনি জানান।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *